April 26, 2024, 1:08 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শ্যামনগরে আমেরিকা প্রবাসী বিজ্ঞানীর বাড়িতে ডাকাতি !

শ্যামনগরে আমেরিকা প্রবাসী বিজ্ঞানীর বাড়িতে ডাকাতি !

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের আবাদ চন্ডিপুর গ্রামে শনিবার রাতে ডাকাতি হয়েছে। আমেরিকা প্রবাসী বাঙালি অণুজীব বিজ্ঞানী ডঃ আবু সিদ্দিকীর গ্রামের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা বাড়ি থেকে ২৪ ভরি সোনার গহনা, নগদ ৩ লাখ টাকা ও জমির দলিলপত্র লুট করে নিয়ে যায়।
ডাকাতির সময় হাজী আশরাফ আলীর বড় ছেলে আব্দুস সাত্তার বাড়িতে ছিলেন। তিনি জানান, শুক্রবার রাত ১২ টার পরে মুখোশ পরা পাঁচজন ডাকাত তাদের বাড়ির পশ্চিম দিকের পুরনো ভবনের কাঠের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এরপর অস্ত্রের মুখে তাদের তিনজনকে জিম্মি করে একটি অন্ধকার ঘরে আটকে রাখে। এ সময় ডাকতরা বাড়ির কোথায় কী আছে জানতে চায়। একপর্যায়ে বাড়ির সবকিছু তছনছ করে ডাকাতরা। তারা চারটি আলমারি, দুইটি ওয়ারড্রপ, স্টিলের ড্রাম ভেঙে সেখান থেকে জমির সকল দলিলপত্র, নগদ ৩ লাখ টাকা এবং ২৪ ভরি সোনার গহনা লুট করে ডাকাতরা পালিয়ে যায়।
খবর পেয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) কাজী শহীদুল হকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান। এ ঘটনার তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন কাজী শহিদুল হক।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com