April 27, 2024, 8:09 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
শ্রমিকবাহী বাস উল্টে খাদে পড়ে ৫০ জন শ্রমিক আহত

শ্রমিকবাহী বাস উল্টে খাদে পড়ে ৫০ জন শ্রমিক আহত

যশোরের অভয়নগরে আকিজ জুট মিলের শ্রমিক বাস উল্টে খাদে পড়ে কমপক্ষে ৫০ জন শ্রমিক আহত হয়েছে। বুধবার (৬ মার্চ) রাত আনুঃ ১১টায় উপজেলার শংকরপাশা সরদার মিল ঘাট রোড এলাকায় এঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় গুরুতর আহত অবস্থায় ১২ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, বুধবার রাতে আকিজ জুট মিলের শ্রমিক বহনকারী বাস রাত ১০ ছুটি হওয়া শ্রমিকদের নিয়ে সরদার মিল ঘাট এলাকায় পৌঁছালে গাড়ীর চাকা স্লীপ করে বাসটি উল্টে খাদে পড়ে যায়। এসময় দুর্ঘটনা কবলিত বাসটি দুমড়ে মুচড়ে যাওয়ায় বাসের ভিতরে ৬০/৭০ জন শ্রমিক আটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় একসাথে অসংখ্য আহত রোগীর চিকিৎসায় দিতে হিমসিম খেতে দেখা যায় হাসপাতালে কর্তব্যরত ডাক্তার নার্স ও স্টাফদেরকে। এদিকে আকিজ জুট মিলের বাস সার্ভিস কর্মকর্তা জানান, দুর্ঘটনায় আহত ব্যক্তিদের কে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, আদ দ্বীন ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে জানতে চাইলে ফায়ার সার্ভিসের দায়িত্বরত স্টেশন অফিসার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি, আমরা পৌঁছানোর আগেই অধিকাংশ আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এ ব্যাপারে জানতে চাইলে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার রাকিবুল ইসলাম বলেন, আহত ব্যক্তিরা হাসপাতালে আসার আগেই দুর্ঘটনার খবর পাই। সে অনুযায়ী সবায় রেডি ছিলাম, সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com