April 27, 2024, 8:48 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
শ্রীনগরে প্রতিবেশীদের হামলায় গৃহবধূসহ আহত ২

শ্রীনগরে প্রতিবেশীদের হামলায় গৃহবধূসহ আহত ২

শ্রীনগর উপজেলার নতুন বাজারে প্রতিবেশীদের হামলায় গৃহবধূসহ ২ জন আহত হয়েছে। আহত গৃহবধূ রোকসানা বিবি ও তার স্বামী ইব্রাহীম মোড়লকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে রাঢ়িখাল ইউনিয়নের বালাশুরের নতুন বাজারে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ভূক্তভোগী ইব্রাহীম মোড়ল বাদী হয়ে প্রতিবেশী শাহ আলম, শিউলী আক্তার, বিলকিস, রোকন তালুকদার, নিলয় মোল্লা ও সাইমের বিরুদ্ধে শ্রীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মো. ইব্রাহীম মোড়ল বলেন, আমার বাড়ির রাস্তা দিয়ে পরিবারের লোকজনকে চলাচলের জন্য বাঁধা প্রদান করে তারা। এনিয়ে কথা কাটাকাটি হলে সাবেক ইউপি সদস্য শাহ আলম ও তার বোন শিউলী আক্তারের নেতৃত্বে অভিযুক্তরা আমাদের ওপর হামলা চালায়। আমার স্ত্রীকে রক্তাক্ত জখম করে তারা। এ ঘটনায় শনিবার শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করি।

এ বিষয়ে জানতে সাবেক মেম্বার শাহ আলমের সাথে যোগাযোগের চেষ্টা করে কথা বলা সম্ভব হয়নি।

শিউলী আক্তারের কাছে জানতে চাইলে তিনি বলেন, তারাই আগে আমাদের ওপর আক্রমণ করে। এ সময় রোকসানার মাথা ফাটে।

স্থানীয় ইউপি সদস্য মো. সুলতান জানান, রাস্তার বিরোধে উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এর মধ্যে ইব্রাহীম মোড়লের স্ত্রীর মাথা ফাটে। প্রায় দুই মাস আগেও দুই পক্ষের মধ্যে ঝামেলার সৃষ্টি হয়। ওই সময় দুই পক্ষের মধ্যে আপোষ মিমাংসা করা হয়।

এ বিষয়ে শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com