April 27, 2024, 12:18 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
শ্রীনগরে বিদ্যুৎ লোডশেডিংয়ে ভোগান্তি

শ্রীনগরে বিদ্যুৎ লোডশেডিংয়ে ভোগান্তি

শ্রীনগরে বেশ কিছু দিন ধরে পল্লী বিদ্যুৎ লোডশেডিংয়ের কারণে মানুষের ভোগান্তি বেড়েছে। মাহে রমজান চলাকালীন সময়ে উপজেলার আটপাড়া, তন্তর, বীরতারা ও কুকুটিয়া এলাকায় দিনে ও রাতে ৮ থেকে ১০ বার করে লোডশেডিং হচ্ছে। স্থানীয়রা জানায়, সন্ধ্যা, গভীর রাত ও ভোরে প্রায় সময়ই ঘণ্টাব্যাপী বিদ্যুৎ থাকছে না। অসময়ে বিদ্যুৎতের লোডশেডিংয়ের কারণে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করছেন। তারা আরো বলেন, কখনও কখনও পুর্ব ঘোষনা ছাড়াই দীর্ঘক্ষণ বিদ্যুৎ বন্ধ থাকছে। অভিযোগ কেন্দ্রের নম্বরগুলো বেশীরভাগ সময়ই কেউ রিসিভ করেন না। এছাড়া সামান্য বৃষ্টি কিংবা বাতাস আসলেই ঝড় গতিতে বিদ্যুৎ চলে যায়।

শ্রীনগর সদর এলাকার হরপাড়া এক গ্রাহক জানায়, রোববার সকাল ১০টার পরে বিদ্যুৎ বিচ্ছিন হয়ে প্রায় ঘণ্টা খানেক পরে আসে। আবার বিকাল ৫টার দিকে বিদ্যুৎ চলে যায়। সূত্রমতে জানা গেছে, ঘনঘন লোডশেডিং, টেকনিক্যাল সমস্যা, লো-ভোল্টেজ, ওভার লোড, ট্রিপ ও সোর্স লাইন মেরামত ও সংরক্ষণ কাজের অজুহাতে প্রায় দিনই উপজেলার বিভিন্ন এলাকায় বিদ্যুৎ বন্ধ রাখা হয়। অপরদিকে গ্রাহকরা জানতেও পারছেন না কি কারণে বিদ্যুৎ নেই? বিদ্যুৎ সংক্রান্ত বিষয়ে সংশ্লিষ্টরা এলাকায় কোনো নোটিশ বা মাইকিংও করে না। এ বিষয়ে শ্রীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মদন গোপাল সাহার কাছে জানতে চাইলে তিনি বলেন, লোডশেডিংয়ের বিষয়টি তার জানা নেই। তবে এ বিষয়ে খোঁজ নিয়ে দেখছি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com