April 27, 2024, 11:55 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
শ্রীনগরে সরকারি জায়গা দখলের অভিযোগ

শ্রীনগরে সরকারি জায়গা দখলের অভিযোগ

শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পশ্চিম নওপাড়া গ্রামে আশ্রয়ণ প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রীর উপহারের নির্মিত ঘরের পাশে সরকারি জায়গা দখল করা হয়েছে। ওই গ্রামের মরহুম ছাবেদ আলীর ছেলে দিদার হাওলাদারের বিরুদ্ধে এ জমি দখলের অভিযোগ উঠে।দেখা যায়, কুকুটিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের পশ্চিম নওপাড়া গ্রামের আশ্রয়ণ প্রকল্পের পূর্ব পাশে খাস খতিয়ানের জায়গাটি ভরাট করে লাগানো হচ্ছে গাছ। এতে আশ্রয়ণ প্রকল্পে সরকারি ঘরগুলো হুমকির মুখে পড়ার আশঙ্কা করা হচ্ছে।

এ সময় দখলকারী দিদার হাওলাদারের ছেলে মো. খাইরুল হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি দম্ভ করে বলেন, স্থানীয় তহশিলদার ও জনপ্রতিনিধির সাথে কথা বলে জায়গাটি ভরাট করেছি। এলাকাবাসী জানায়, আশ্রয়ণ প্রকল্প ও রাস্তার পাশে পুরোটাই সরকারি জায়গা। ভরাটকারীরা জানিয়েছে অনুমোতি নিয়ে ওই জায়গা ভরাট করছেন। এ ভাবে যদি সরকারি জায়গা দখল হয়ে যায়, তাহলে সবাই দখল করবে।

স্থানীয় ইউপি সদস্য মো. তাজুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, জমি ভরাটের বিষয়ে আমি কিছুই জানি না। স্থানীয় ভূমি অফিসের তহশিলদার আমাকে জানালে আমি তাদেরকে জমি ভরাটের বিষয়ে নিষেধ করেছি। দখলকারীদের দেয়া তথ্য সঠিক নয়। কুকুটিয়া ইউনিয়নের তহশিলদার গোলাম কিবরিয়ার কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। ভরাটকৃত জায়গায় দখলকারীদের বেড়া ভেঙে দিয়ে এসেছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com