April 27, 2024, 1:06 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
শ্রীমঙ্গলে গাছের সাথে পিকআপের ধাক্কায় চালক নিহত

শ্রীমঙ্গলে গাছের সাথে পিকআপের ধাক্কায় চালক নিহত

শ্রীমঙ্গলে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সুজন মিয়া নামে এক পিকআপ চালক নিহত হয়েছে। এ সময় আরো একজন গুরুতর আহত হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকাল ৭টায় শহরের হবিগঞ্জ সড়কে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত গাড়িচালক সুজন মিয়া ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার গৌরীপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, ময়মনসিংহ জেলা শহর থেকে মাছ নিয়ে একটি পিকআপ শ্রীমঙ্গল শহরের আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি একটি গাছের সাথে ধাক্কা লেগে গাড়ির চালকসহ ২ জন আহত হয়। পরে আহত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পিকআপ চালক সুজন মিয়াকে মৃত ঘোষনা করেন। আর আহত ওপর ব্যক্তিকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। এ বিষয়ে শ্রীমঙ্গল থানার এসআই নূরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিচয় নিশ্চিত করে মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে প্রেরণ হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com