April 27, 2024, 8:59 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
সকলের সাহায্যে জীবন যুদ্ধে বাঁচতে চায় অন্ধ শামিম

সকলের সাহায্যে জীবন যুদ্ধে বাঁচতে চায় অন্ধ শামিম

কয়রার বাগালি ইউনিয়নের ঘুগরাকাটি গ্রামের মৃত আব্দুল হাকিম সরদারের মেঝ ছেলে শামীম সরদার অসহায় জীবন যাপন করছে। সে সকলের সহযোগিতায় বাঁচতে চায়। পরিবার সূত্রে জানা যায়, শামীম সরদার পেশায় ছিলেন একজন দিনমজুর, দাম্পত্য জীবনে তিনি সুখে জীবন যাপন করতেন। হঠাৎ করে তিনি ব্রেন টিউমারে আক্রান্ত হলে তার দুটো চোখ নষ্ট হয়ে যায়।

তিনি হয়ে যান অন্ধ এবং প্যারালাইসিস হয়ে তার ডান পাশ পড়ে যায়। এসময় তার স্ত্রী তাকে ফেলে রেখে চলে যায়। এলাকাবাসী জানায়, গ্রামের লোকজনের সকলের সাহায্যে এবং বিভিন্ন এলাকার মানুষের দেওয়া আর্থিক সাহায্যের ২০২০ সালে শামীম ব্রেন টিউমার অপারেশন হয়। কিন্তু তিনি এখনো ফিরে পায়নি তার চোখের আলো, এখনো সেই প্যারালাইসিস এ ভুগছেন অন্ধ শামীম। দেশ ও দেশের বাইরের স্বহৃদয়বান ব্যক্তিদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আবেদন জানিয়েছেন। তার মোবাইল নং ০১৯৯৭২০২৩১১।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com