April 27, 2024, 11:21 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
সচেতন গাড়ী চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন মিরপুরের এডিসি (ট্রাফিক) রানা

সচেতন গাড়ী চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন মিরপুরের এডিসি (ট্রাফিক) রানা

নতুন ট্রাফিক আইন মাঠপর্যায়ে কার্যকর ও  সচেতন গাড়ী চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন ঢাকা মহানগর মিরপুর জোনের এডিসি (ট্রাফিক) রানা।
সড়ক দূর্ঘটনা রোধকল্পে এবং গাড়ী চালক ও যাত্রী সাধারনের নিরাপত্তায় নতুন ট্রাফিক আইনের মাঠ পর্যায়ে কার্যকরে মাঠে নেমেছে ট্রাফিক পুলিশ।
রবিবার সকালে রাজধানীর অন্যান্য অঞ্চলের মতো মিরপুর ১০ গোলচক্করের পাশে ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনের কার্যক্রমে অংশ নেন মিরপুর জোনের এডিসি (ট্রাফিক) রানার নেতৃত্বে একটি দল। দলের অন্য সদস্যরা ছিলেন, জাহাঙ্গীর আলম (এসি ট্রাফিক, মিরপুর জোন), টিআই মোজাম্মেল, সার্জেন্ট আলিমুজ্জামান, সার্জেন্ট জামাল, তথ্য সংগ্রহে মোহাম্মদ আলী, রেকার অপারেটর হাবিব।
এ কার্যক্রমের উদ্দেশ্য ও প্রয়োজনীয়তা সম্পর্কে জানতে চাইলে এডিসি রানা (ট্রাফিক, মিরপুর জোন) বলেন, নতুন সড়ক আইন সম্পর্কে সকল গাড়ী চালক ও জনসাধাননের সচেতনতা বৃদ্ধিসহ আইনের কার্যকর ব্যবহারের লক্ষে আমরা মাঠপর্যায়ে কাজ শুরু করছি। সচেতন গাড়ী চালকদের বাংলাদেশ পুলিশ বাহিনী ও ট্রাফিক পুলিশ  মিরপুর জোনের পক্ষ হতে ধন্যবাদসহ ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছি। আমি আশা করবো সকল প্রকার গাড়ীর চালক, পথচারী সকলেই নতুন ট্রাফিক আইন মেনে চলবেন নিজের নিরাপত্তাসহ অন্যের নিরাপত্তা নিশ্চিত করবেন।

পরিচালিত কার্যক্রম সম্পর্কে সার্জেন্ট আলিমুজ্জামান বলেন, আমরা বিভিন্ন প্রকার গাড়ীর প্রয়োজনীয় কাগজপত্র সঠিক ও নিয়মিত আছে কিনা এবং চালকের ড্রাইভিং লাইসেন্স আছে কি না তা দেখছি একই সাথে নতুন ট্রাফিক আইন সম্পর্কে ধারনা দেয়ার চেষ্টা করছি। এপর্যন্ত নতুন ট্রাফিক আইনে মামলা হয়েছে ৩টি এবং গাড়ী জব্দ হয়েছে ১টি। মামলাকৃত ও আটককৃত গাড়ীর সবই মটর সাইকেল। জব্দকৃত মটর সাইকেল সম্পর্কে বলেন, গাড়ীটির কোন কাজগপত্রই চালকের কাছে না থাকায় মটর সাইকেলটি জব্দ করা হয়। মটর সাইকেল চালকদের কোন ড্রাইভিং লাইসেন্স না থাকায় এ মামলাগুলি হয়েছে। একইসাথে গাড়ীর কাগজপত্র চেক করে যাদেও সঠিক পাওয়া গিয়াছে তাদেরকে এডিসি ও এসি স্যাররা আমাদের সকলের পক্ষ হতে ফুল দিয়ে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com