April 27, 2024, 9:50 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
সন্তান হত্যা মামলায় মা গ্রেপ্তার

সন্তান হত্যা মামলায় মা গ্রেপ্তার

জেলার গৌরনদীতে সাড়ে তিন মাস বয়সী সন্তানকে বালতির পানিয়ে চুবিয়ে হত্যার অভিযোগে মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার সীমান্তবর্তী মাগুরা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই মো. কামাল হোসেন উপজেলার সীমান্তবর্তী মাগুরা গ্রামে অভিযান চালিয়ে পলাতক ছালেহা বেগম পলিকে গ্রেপ্তার করা হয়।

এরআগে ২০ ডিসেম্বর সকালে উপজেলার বার্থী ইউনিয়নের বড়দুলালী গ্রাম থেকে শিশু জুবায়েরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিশু জুবায়েরের জন্মের পর থেকেই ছালেহা বেগম মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। প্রায়ই বলতেন, স্বপ্নে তিনি জুবায়েরকে মেরে ফেলার নির্দেশ পেয়েছেন। এজন্য স্থানীয় মৌলভী এনে ঝাড়ফুঁক করা হয়েছিল ছালেহাকে। গত ১৯ ডিসেম্বর রাত সাড়ে ১১টার পর তিন সন্তানের জননী ছালেহা বেগম ও তার শিশু পুত্র জুবায়েরকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। রাত ১২টার দিকে পরিবারের সদস্যরা গোয়াল ঘরের পাশে ছালেহাকে পানি ভর্তি বালতির মধ্যে শিশুপুত্রকে চুবিয়ে ধরে রাখতে দেখেন। এসময় লোকজন দেখে ছালেহা পালিয়ে যায়। পরে বালতির মধ্য থেকে শিশু জুবায়েরকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় জুবায়েরের বাবা সাগির হোসেন তালুকদার গৌরনদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com