April 27, 2024, 6:48 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
সভাপতি মুনসুর আহমেদ: সাধারণ সম্পাদক নজরুল ইসলাম পুর্ননির্বাচিত

সভাপতি মুনসুর আহমেদ: সাধারণ সম্পাদক নজরুল ইসলাম পুর্ননির্বাচিত

 জেলা আওয়ামী লীগের কাউন্সিলে দ্বিতীয় মেয়াদে মুনসুর আহমেদ সভাপতি ও মো. নজরুল ইসলামকে তৃতীয় বারের মত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সম্মেলনের প্রধান বক্তা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক আব্দুর রহমান উক্ত নাম ঘোষণা করেন। একই সাথে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির নাম জমা দিতে নবনির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদকের উপর দায়িত্ব দেওয়া হয়েছে। এরআগে প্রস্তাবক সমর্থকসহ সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হতে আগ্রহীদের আবেদন করতে বলা হয়। এরপ্রেক্ষিতে জেলা আওয়ামী লীগের সভাপতি পদে ৫ জন এবং সাধারণ সম্পাদ পদে ৬ জন প্রার্থী হন। সভাপতি পদে প্রার্থীরা হলেন, সাবেক মন্ত্রী ডা. রুহুল হক এমপি, বর্তমান সভাপতি মুনসুর আহমেদ, সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, জেলা কৃষক লীগের সভাপতি বিশ্বজিত সাধু ও মীর মোস্তাক আহমেদ।
সাধারণ সম্পাদক প্রার্থীরা হলেন মো. নজরুল ইসলাম, অধ্যাপক আবু আহমেদ, আসাদুজ্জামান বাবু, আ হ ম তারেক উদ্দীন, শেখ সাহিদ উদ্দিন ও ফিরোজ কামাল শুভ্র। প্রার্থীদের আলাপ-আলোচনার জন্য ৩০ মিনিট সময় দেওয়া হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com