April 27, 2024, 1:03 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
সমুদ্রে দাপিয়ে বেড়ানো দুই শীর্ষ চোরাকারবারী আলফা ও আলিমের জামিন না মঞ্জুর

সমুদ্রে দাপিয়ে বেড়ানো দুই শীর্ষ চোরাকারবারী আলফা ও আলিমের জামিন না মঞ্জুর

রূবেল হোসেন:

সাতক্ষীরার শীর্ষ চোরাকারবারী জেলা পরিষদ সদস্য আল ফেরদাউস আলফা ও আব্দুল আলিমের জামিন আবেদন না মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (২ জানুয়ারি) সাতক্ষীরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক মো. রেজওয়ানুজ্জামান আসামীদের জামিনের আবেদন না মঞ্জুর করেন। চোরাকারবারী আল ফেরদাউস আলফা ও আলিম দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের কোমরপুর গ্রামের আবুল কাশেম সরদারের ছেলে। আদালত সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, চোরাকারবারী আলফা ও আলিমকে গত মঙ্গলবার (৩১ ডিসেম্বর) গ্রেফতারের পর আদালতের মাধ্যমে সাতক্ষীরা জেলা কারাগারে প্রেরণ করা হয়। এই দুই চোরাকারবারীসহ কয়েকজনের বিরুদ্ধে গত ৩০ ডিসেম্বর বিজিবি’র হাবিলদার মো. মোহসীন বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৫৮। ধারা ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ার এ্যাক্টস এর ২৫ বি (১) (বি)/২৫ডি। উল্লেখ্য, আল ফেরদাউস আলফা চোরাচালানের মাধ্যমে কুলি থেকে বর্তমানে কোটি কোটি টাকার ধন সম্পদের মালিক হয়েছেন। এখন তার রয়েছে একাধিক আলীসান বাড়ি-গাড়ি ও দেহরক্ষী।

আলফা মাদক মামলায় ইতোপূর্বে সাত বছরের সাজাপ্রাপ্ত হয়ে জেলে যান। পরবর্তীতে মহামান্য হাইকোর্ট থেকে জামিনে বেরিয়ে এসে জেলায় চোরাচালানের রামরাজত্ব কায়েম করে আলফা। তিনি বর্তমানে সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য। একই সাথে তিনি স্বরাষ্ট্র মন্ত্রনালয় ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার তালিকাভুক্ত হুন্ডি ব্যবসায়ী, চোরাকারবারী, মাদক ও অবৈধ অস্ত্র ব্যবসায়ী।

এছাড়া, আলফার সহোদর আব্দুল আলিম সাতক্ষীরা চাঞ্চল্যকর বিজিবি সদস্য আব্দুল জব্বার হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী। ২০১৩ সালের নভেম্বর মাসে মামলাটি দায়ের করেন ভোমরা বিজিবি’র নায়েক মো. নাসির উদ্দীন। মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে। এই মামলার ধার্য্য দিন আগামী ৬ জানুয়ারি। কিছুদিন পুর্বে বেসরকারী টেলিভিশন চ্যানেল নিউজ ২৪ এর টিম আন্ডারকভারে ‘অবৈধ অস্ত্রের ঝনঝনানি’ শিরোনামে প্রচারিত সচিত্র প্রতিবেদনে চোরাকারবারি গডফাদার আল ফেরদাউস আলফা ও আব্দুল আলিমের অস্ত্র চোরাচালানের ইতিবৃত্তি তুলে ধরলে বেকায়দায় পড়েন এই দুই শীর্ষ চোরাকারবারি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com