April 27, 2024, 12:45 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল
‘সরকারের সব সেবা এখন মানুষের হাতের নাগালে’

‘সরকারের সব সেবা এখন মানুষের হাতের নাগালে’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকারের নেয়া কর্মপরিকল্পনার ফলে উন্নয়ন এখন শুধু শহরেই সীমাবদ্ধ নেই, বরং তা পৌঁছে গেছে প্রান্তিক পর্যায়ে। বিভিন্ন স্থানে গড়ে দেয়া ডিজিটাল সেন্টারের মাধ্যমে সরকারের সব সেবা এখন মানুষের হাতের নাগালে পৌঁছে গেছে। রোববার (১৬ জানুয়ারি) সকালে রংপুর বিভাগীয় ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি যোগ দিয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

এসময় শেখ হাসিনা বলেন, একসময়ের মঙ্গাপীড়িত রংপুর এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। রংপুর থেকে নির্বাচিত হয়ে ক্ষমতায় গেলেও অন্যরা এই এলাকার উন্নয়ন করেনি। বরং আওয়ামী লীগ সরকারই এই অঞ্চলের উন্নয়ন করেছে।

প্রধানমন্ত্রী বলেন, আধুনিক প্রযুক্তি জ্ঞান ব্যবহার করে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে কাজ করছে সরকার। দেশে কোন ভূমিহীন মানুষ থাকবে না জানিয়ে তিনি বলেন, প্রয়োজেন জমি কিনে তাদের ঘর করে দেয়া হবে। এজন্য ভূমিহীনদের খুঁজে বের করতে প্রশাসন ও জনপ্রতিনিধিদের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com