April 27, 2024, 1:15 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
সাতক্ষীরায় অপহরণচক্রের ০১ সদস্যকে গ্রেফতার

সাতক্ষীরায় অপহরণচক্রের ০১ সদস্যকে গ্রেফতার

সাতক্ষীরা হতে অপহরণচক্রের ০১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল আজ মঙ্গলবার গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে জেলার শ্যামনগর থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৭/৩০ এর পলাতক আসামি জেলার কালীগঞ্জ থানাধীন বড়েয়া এলাকায় অবস্থান করছে।

গোপন তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি ঐ স্থানে অভিযান পরিচালনা করে অপহরণচক্রের সদস্য পলাতক আসামি জেলার কালীগঞ্জ থানার মৃত রাজ্জাক গাজীর ছেলে মোঃ এয়াকুব গাজী (২৮) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিকে শ্যামনগর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com