April 27, 2024, 12:38 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল
সাতক্ষীরায় দন্ডিত চার আসামি বাড়িতে থেকে করবেন সেবামূলক কাজ

সাতক্ষীরায় দন্ডিত চার আসামি বাড়িতে থেকে করবেন সেবামূলক কাজ

সাতক্ষীরার কলারোয়া উপজেলার ঝাঁপাঘাটের ইছহাক মন্ডলের ছেলে নুরুল ইসলাম ও আনারুল ইসলামের বিরুদ্ধে জাল জালিয়াতি করে একই গ্রামের ১৫ থেকে ২০ জনের নামে থাকা প্রায় ৫ কোটি টাকা মূল্যের সম্পত্তি রেকর্ড করে নেয়ার অভিযোগ উঠেছে। এই জালিয়াতির প্রতিবাদে ও ঘটনায় প্রতিকার দাবি করে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে কলারোয়া উপজেলা পরিষদ প্রাঙ্গণে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে ক্ষতিগ্রস্তদের পক্ষে বক্তব্য রাখেন, কলারোয়া উপজেলার ঝাঁপাঘাট গ্রামের মাহমুনুল হোক, জহিরুল ইসলাম, কেতাব আলী, শিক্ষক একেএম ফজলুল হক, মহাদেব সরদার, সেলিনা খাতুন, সালমা বেগম প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ঝাঁপাঘাট গ্রামের করিম সরদারের ছেলে মতলেব সরদার, মমিন আলীর ছেলে একেএম ফজলুল হক, মৃত মুনসুর আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন, গোলাম হোসেনের ছেলে আবদুল আজিজ, আব্দুল ওহাবের ছেলে বাহার আলী, পুটে গাজীর ছেলে আহাদ আলী ও আতাব সরদারের ছেলে কেতাব আলী সরদার সাতক্ষীরা জেলা প্রশাসকের কাছ থেকে বিনিময় সূত্রে ১/১ খতিয়ানের ২ দশমিক ৬৮৩ একর জমি প্রাপ্ত হন। পরবর্তীতে ওই এলাকার নুরুল ইসলাম সাধারণ খেটে খাওয়া চাষীদের সমুদয় সম্পত্তি জালিয়াতি করে নিজের নামে গোপনে রেকর্ড করে নেয়। বক্তারা জমি ফেরত পেতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com