April 27, 2024, 10:29 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
সাতক্ষীরা জজকোর্টে দুর্নীতিগ্রস্ত আইনজীবীরা ডিও লেটার না পেয়ে অপপ্রচার চালাচ্ছে

সাতক্ষীরা জজকোর্টে দুর্নীতিগ্রস্ত আইনজীবীরা ডিও লেটার না পেয়ে অপপ্রচার চালাচ্ছে

সাতক্ষীরা জজকোর্টের পিপি (পাবলিক প্রসিকিউটর) এড. আব্দুল লতিফের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে কয়েকজন আইনজীবী প্রতিবাদ সমাবেশ করায় সাতক্ষীরা জজকোর্টর আইনজীবিদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। রোববার কতিপয় আইনজীবীদের নিয়ে দুর্নীতিগ্রস্ত আইনজীবী এড. আজাহার হোসেন’র নেতৃত্বে পিপি এড. আব্দুল লতিফের বিরুদ্ধে মিথ্যা, কুরুপিপূর্ণ বক্তব্য দিয়ে প্রতিবাদ সমাবেশ করায় আইনজীবীরা ক্ষুব্ধ হয়েছে।
প্রকৃতপক্ষে, কতিপয় দুর্নীতিগ্রস্ত আইনজীবীদের সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য ডিও লেটার দেয়নি। ফলে তারা আইন কর্মকর্তা না হতে পেরে এধরনের অপপ্রচার চালাচ্ছে। তবে সাতক্ষীরা জজকোর্টের পিপি (পাবলিক প্রসিকিউটর) এড. আব্দুল লতিফ সকল দুর্নীতির উর্দ্ধে থেকে আইনজীবীদের ঐক্যবদ্ধভাবে মানুষের সেবা প্রদান করে যাচ্ছেন বলে জানান আইনজীবীরা।

আইনজীবীরা আরো জানান, ‘জামায়াত শিবিরের মামলা পরিচালনায় বর্তমান পিপি এড. আব্দুল লতিফ কঠোর ভূমিকা রাখায় কতিপয় স্বার্থান্বেষী মহল মিথ্যা উক্তি ব্যবহার করে অভিযোগ এবং প্রতিবাদ সমাবেশ করেছে। এড. সাহেদুজ্জামান সাহেদ এবং এড. রায়হান অধিকাংশ জামায়াত-শিবিরের মামলা পরিচালনা করে। এছাড়া এড. আজাহার হোসেন দুর্নীতির দায়ে নোটারী পাবলিক থেকে বহিস্কৃত হন বলে জানান আইনজীবীরা।’

সাতক্ষীরা জজকোর্টের পিপি (পাবলিক প্রসিকিউটর) এড. আব্দুল লতিফ জানান, আমিসহ অন্যান্য আইন কর্মকর্তাদের নিয়ে মিথ্যা এবং বিভ্রান্তিমূলক অপপ্রচার চালানো হচ্ছে। দুর্নীতিগ্রস্ত এড. আজহার হোসেন কতিপয় আইনজীবিদের ভুল বুঝিয়ে এবং কয়েকজন আইনজীবির স্বাক্ষর জালিয়াতি করে একটি অভিযোগ উপস্থাপন করেছেন। রোববার সকালে কয়েকজন আইনজীবীদের সাথে নিয়ে একটি প্রতিবাদ সমাবেশ করে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। মাছ না পেয়ে ছিপে কামড় মারার পায়তারা চালাচ্ছে বলে মন্তব্য করেন তিনি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com