April 27, 2024, 10:56 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার পরিচিতি ও সাধারণ সভা বয়কট করে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার পরিচিতি ও সাধারণ সভা বয়কট করে সংবাদ সম্মেলন

মাসুদ আলী: সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার পরিচিতি ও সাধারণ সভা বয়কট করে সংবাদ সম্মেলন করেছেন সংস্থার সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব শেখ আশরাফ আলী। শুক্রবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২২ সেপ্টেম্বর সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামীলীগের নেতা-কর্মী নিয়ে গঠিত ক্লাব ঐক্যপরিষদ ও জাতীয় পার্টি নিয়ে স্বাধীনতা ঐক্যপরিষদ অংশগ্রহণ করে। নির্বাচনে ২৭ টি পদের মধ্যে ১৭ টি পদে ক্লাব ঐক্যপরিষদ এবং সাধারণ সম্পাদকসহ ১০ টি পদে স্বাধীনতা ঐক্যপরিষদ জয়লাভ করে। নির্বাচনের পর আওয়ামীলীগ সমর্থিত ক্লাব ঐক্যপরিষদ সাতক্ষীরা স্টেডিয়াম ভবনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন ও  খুলনা রোড মোড়ে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। এছাড়া, নবনির্বাচিত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বদরুল ইসলাম খানকে ক্লাব ঐক্যপরিষদের পক্ষ থেকে স্টেডিয়াম ভবনে ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়।

তিনি বলেন, শুভেচ্ছা বিনিময়ের পর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ক্রীড়া সংস্থার নির্বাচিত সদস্য বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর দুটি ছবি সাধারণ সম্পাদকের হাতে তুলে দেয়া হয়। তাকে অনুরোধ করা হয় পুরাতন ছবিগুলো সরিয়ে নতুন ছবি দুটি টাঙানোর জন্য। এসময় নব-নির্বাচিত সাধারণ সম্পাদক বদরুল ইসলাম খান পাশে থাকা জাতীয় পার্টির জেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশুসহ তাদের প্যানেলের লোকজন ছবি দুটি নিতে অস্বীকৃতি জানিয়ে ক্ষিপ্ত হয়ে অশালীন আচরণ করতে থাকেন। বিষয়টি পদাধিকার বলে সংস্থার সভাপতি জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালকে অবহিত করে ছবি দুটি টাঙানোর জন্য অনুরোধ করা হয়। তিনি এ ব্যাপারে আমাদেরকে আশ্বস্ত করেন। তবে, অদ্যবধি ছবি দুটি হলরুমে টাঙানো হয়নি।

অত্যান্ত দুঃখ প্রকাশ করে শেখ আশরাফ আলী আরো বলেন, ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর জন্মদিনে ক্রীড়া সংস্থার হলরুমে টাঙানো ছবি সম্মিলত ব্যানারটিও খুলে ফেলা হয়েছে। এছাড়া, নানান অনিয়ম ও কটুক্তি করে ক্লাব ঐক্যপরিষদের নির্বাচিত নেতা-কর্মীদের অপমানিত করায় সাধারণ সম্পাদকের ডাকা পরিচিতি সভা ও সাধারণ সভা বয়কট করা হয়েছে। যতক্ষণ না ক্লাব ঐক্যপরিষদের দাবী পূরণ করা হবে, ততক্ষণ বয়কটের সিদ্ধান্ত বহাল থাকবে।

এসময় উপিস্থত ছিলেন, ক্লাব ঐক্যপরিষদের ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান চৌধুরি, যুগ্ম সম্পাদক মোঃ সাইদুর রহমান শাহিন, মীর তাজুল ইসলাম, কোষাধক্ষ্য আল-আমিন কবীর চৌধুরি ডেভিড, সদস্য কাজী আক্তার হোসেন, আব্দুল মান্নান, ইদ্রিস আলী বাবু, ফারহা দীবা খান সাথী, রুহুল আমিন, খন্দকার আরিফ হোসেন প্রিন্স, লুৎফর রহমান সৈকত, মীর্জা মনিরুজ্জামান কাকন প্রমূখ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com