April 27, 2024, 12:06 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
সাতক্ষীরা বারের সাবেক সভাপতির মুক্তি ও শাস্তির দাবিতে পাল্টাপাল্টি মানববন্ধন

সাতক্ষীরা বারের সাবেক সভাপতির মুক্তি ও শাস্তির দাবিতে পাল্টাপাল্টি মানববন্ধন

সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. শাহ আলমসহ সকল আসামীদের বিরুদ্ধে মিথ্যে মামলা প্রত্যাহার এবং দ্রুত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে সাধারণ আইনজীবীরা। সোমবার (১৭ মে) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সামনে শহীদ মিনার চত্ত্বরে মানববন্ধনের আয়োজন করা হয়।

সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এম. ইউনুছ আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক সাধারণ সম্পাদক তোজাম্মেল হোসেন তোজাম, জেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক ও আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ওসমান গণি, ত্রাণ ও পূণর্বাসন সম্পাদক ও সাবেক অতিরিক্ত পিপি আজহারুল ইসলাম, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও অতিরিক্ত পিপি ফাহিমুল হক কিসলু, এড, প্রবীর মুখার্জী প্রমুখ।

বক্তারা বলেন, এড শাহ আলম সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির বার বার নির্বাচিত সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি। তিনি দীর্ঘদিন আইনজীবী সমিতির নেতৃত্ব দিয়েছেন অত্যান্ত সুনামের সাথে। তিনি সাতক্ষীরা আইনজীবী সমিতিকে টাউট ও দুর্নীতিমুক্ত করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছিলেন। এছাড়া পুরাতন আইনজীবী সমিতির ভবন রক্ষায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। কিন্তু স্বার্থন্বেষী মহলের চক্রান্তে মিথ্যে মামলায় তাকে আটক করে সাতক্ষীরায় আইনজীবীদের সম্মান ক্ষুন্ন করা হয়েছে। অবিলম্বে শাহ আলমসহ সকল আসামীদের বিরুদ্ধে মিথ্যে মামলা প্রত্যাহার এবং দ্রুত মুক্তির দাবি জানান বক্তারা।

এদিকে বেলা ১২টার দিকে শাহ আলমের শাস্তির দাবিতে আইনজীবী ভবনের সামনে পাল্টা মানববন্ধন কর্মসূচি পালন করে সাতক্ষীরা সম্মিলিত আইনজীবী ঐক্যজোট। এসময় জজ কোর্টের পিপি আব্দুল লতিফ, এখলেছার আলী বাচ্চু, শাহনেওয়াজ পারভীন মিলি, নুরুল আমিন উপস্থিত ছিলেন। তারা শাহ আলমকে দুর্নীতিগ্রস্থ উল্লেখ করে তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com