April 27, 2024, 8:19 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
সাতক্ষীরা শহর থেকে ফেরার পথে নগরঘাটার যুবককে অপহরণ

সাতক্ষীরা শহর থেকে ফেরার পথে নগরঘাটার যুবককে অপহরণ

সাতক্ষীরা আমতলা মোড় হতে পাওনা টাকা নিয়ে ফেরার পথিমধ্যে ঋশিল্পি ও পাম্পের মাঝামাঝি স্থান থেকে নগরঘাটা গাবতলা গ্রামের গরু ব্যবসায়ী মোজাম সরদারের বড় ছেলে হাফিজুলকে অপহরণ করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। ৫ অক্টোবর রাত ১০টার দিকে ঘটে এ ঘটনা।

সাথে থাকা ভ্যান চালক কবিরুল জানায়, আমি হাফিজুল চাচাকে নিয়ে ফেরার পথে মিলবাজার থেকে দুইজন যাত্রী ওঠে আমার ভ্যানে বিনেরপোতায় যাবে। পথিমধ্যে ঘটনাস্থলে পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা সাদা রংয়ের মাইক্রোটির পাশে নামিয়ে দিতে বলে ওই দুই জন যাত্রী। এসময় মাইক্রোটি থেকে তিনজন নেমে আমার গলায় ছুরি ধরে হাফিজুলের মুখে গামছা দিয়ে বেধে গাড়িতে তুলে নিয়ে যায়। ভ্যানে যাত্রীবেসে থাকা দুইজনসহ অপহরণকারীরা ৫/৬ ছিল। অপহৃত হাফিজুলের এখনো সন্ধান পাওয়া যায়নি। এসময় তার কাছে গরু বিক্রয়ের পাওনা টাকা ছিল বলে জানান তার পিতা মোজাম সরদার।

অপহরণের বিষয়টি সদর সার্কেল মির্জা সালাউদ্দিনকে অবহিত করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাতক্ষীরা সদর থানা পুলিশ। হাফিজুলকে উদ্ধারের জন্য তৎপর রয়েছেন সাতক্ষীরা জেলা পুলিশ প্রশাসন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com