April 27, 2024, 5:37 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি নিহত

সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি নিহত

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। শনিবার (৪ সেপ্টেম্বর) ভোররাতে উপজেলার দাঁতভাঙা সীমান্তের কাউনিয়ারচর এলাকার আন্তর্জাতিক সীমানা পিলার ১০৫৪ এর কাছে এ গুলির ঘটনা ঘটে। পরে খবর পেয়ে শনিবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রৌমারী থানার অফিসার ইন চার্জ (ওসি) মোন্তাছের বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত শহিবর রহমান (৩৫) দাঁতভাঙা ইউনিয়নের আমবাড়ি গ্রামের মৃত এরাজ আলীর ছেলে। তিনি কাউনিয়ারচর গ্রামে শ্বশুরবাড়ি এলাকায় বসবাস করতেন বলে জানা গেছে।

সীমান্তবাসী সূত্রে জানা যায়, শুক্রবার (৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে শহিবর রহমানসহ কয়েকজনের একটি দল সীমান্তে গরু চোরাচালানের উদ্দেশ্যে যায়। এসময় ভারতের দ্বীপচর ক্যাম্পের বিএসএফ সদস্যরা বাংলাদেশি ওই দলকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে বুকের বাঁ পাশে গুলিবিদ্ধ হন শহিবর। পরে সাথের লোকজন তাকে উদ্ধার করে নিয়ে আসার পথে প্রাণ হারান শহিবর। শনিবার সকালে পুলিশ শহিবরের বাড়ি থেকে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জামালপুর বিজিবি ৩৫ ব্যাটালিয়ন সদর দপ্তরের হাবিলদার সহকারী মুকিব জানান, শনিবার ভোর রাতে সীমান্তে ৩/৪ রাউন্ড গুলির শব্দে সীমান্তের সংশ্লিষ্ট এলাকায় বিজিবি টহল দল নৌকা নিয়ে গিয়ে কাউকে দেখতে পায়নি। পরে স্থানীয়দের মারফত শহিবর রহমানের গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার খবর পেয়ে পুলিশকে জানায় বিজিবি।

রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, নিহত শহিবরের পরিবারের দাবি, তারা সীমান্ত এলাকায় মাছ ধরতে গিয়েছিলো। এসময় বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। বিজিবি ও স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com