April 27, 2024, 9:19 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
সুন্দরগঞ্জে ৬ বছরের শিশু কন্যাকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

সুন্দরগঞ্জে ৬ বছরের শিশু কন্যাকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

জেলার সুন্দরগঞ্জে ৬ বছরের চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামি রফিকুল ইসলাম রফিক (২০)কে গ্রেপ্তার করেছে রংপুর র‍্যাব-১৩ কার্যালয়ের সদস্যরা। এ বিষয়ে শনিবার (২৪ জুন) দুপুরে গাইবান্ধা র‍্যাব ক্যাম্প কার্যালয়ে সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিং করেছে রংপুর র‍্যাব-১৩ কার্যালয়ের ফ্লাইট লেফটেন্যান্ট সিনিয়র সহকারী পরিচালক ( মিডিয়া) মাহমুদ বশির আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন—গাইবান্ধা র‍্যাব-১৩ কার্যালয়ের কম্পানি কমান্ডার সিনিয়র এ. এসপি, একেএম আসিফ উদ দৌলা, ডিএডি মাজেদুর রহমান ও শরিফুজ্জামানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদ সন্মেলনে তিনি বলেন—২০২৩ সালের ১লা জুন ধর্ষণের স্বীকার শিশুটি স্কুলে যাওয়ার পথে সুন্দরগঞ্জ উপজেলার কালিরখামার ( চুলিপাড়া) গ্রামের ফিরোজ মিয়ার পুত্র রফিকুল ইসলাম রফিক চকলেট দেয়ার কথা বলে একটি পরিত্যক্ত টিনের ঘরে ডেকে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। এতে শিশুটি কান্না করতে থাকলে ধর্ষক পালিয়ে যায়। পরে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে শিশুটির শারীরিক অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে রেফার করা হয়।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানায় গত ২রা জুন ২০২৩ ইং তারিখে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা একটি মামলা হয় (যার মামলা নং- ৯) ধর্ষক পালিয়ে আত্মগোপন করলে রংপুর র‍্যাব -১৩ ছায়া তদন্ত শুরু করলে ২৩ জুন রাতে বগুড়া জেলার আদমদিঘী উপজেলা হতে ধর্ষক রফিকুল ইসলাম রফিককে গ্রেপ্তার করে। প্রাথমিক তদন্তে গ্রেপ্তারকৃত আসামি রফিক ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে জানা যায়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com