April 27, 2024, 8:45 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
সুন্দরবনে ফাদঁসহ ৩ হরিণ শিকারী আটক

সুন্দরবনে ফাদঁসহ ৩ হরিণ শিকারী আটক

সুন্দরবনে হরিণ শিকারের ফাদঁসহ তিনজনকে আটক করেছে বন বিভাগ। রবিবার গভীর রাতে পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের চরাপুটিয়া এলাকায় হরিণ ধরার জন্য ফাঁদপাতা অবস্থায় এদের আটক করে বনরক্ষিরা।আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন বন বিভাগ।

আটককৃতরা হলেন, খুলনা জেলার মফক্কর আলী শেখের ছেলে সৈয়দ ষেখ (৪৫), মাহবুবু শেখের ছেলে হযরত আলী শেখ (৪৩) ও পীর আলী শেখের ছেলে ফারুক শেথ (৪০)।

পুর্ব সুন্দরবনের চাদঁপাই রেঞ্জের সহকারি বন সংরক্ষক (এসিএফ)এনামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে চাদঁপাই রেঞ্জের চরাপুটিয়া এলাকায় রক্ষীদের স্মার্ট টিম অভিযান চালায়। এসময় চরাপুটিয়া মেইন খালের ভিতরে একটি নৌকা দেখতে পায়। নৌকায় কোন লোক ছিল না। পায়ের চিহ্ন দেখে বনরক্ষীরা বনের মধ্যে এগিয়ে যায়। কিছুদূর যাওয়ার পরে হরিন শিকারের ফাদঁ দেখতে পায়। বনরক্ষীদের উপস্থিতি টের পেয়ে শিকারীরা দৌড়ে পালানোর সময় বন রক্ষিরা তাদের আটক করে। এসময় নৌকায় তল্যাসী করে ৩‘শ ৩০ ফুট ফাঁদ, হরিণ জবাই ও মাংস প্রক্রিয়ার বেশকিছু সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে বলে জানান এই কর্মকর্তা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com