April 27, 2024, 12:58 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
সুন্দরবনে র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ জলদস্যু সিদ্দিক বাহিনী প্রধানসহ গ্রেপ্তার ৩

সুন্দরবনে র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ জলদস্যু সিদ্দিক বাহিনী প্রধানসহ গ্রেপ্তার ৩

রূবেল হােসেন:

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা সুন্দরবনে অভিযান চালিয়ে জলদস্যু সিদ্দিক বাহিনী প্রধান সিদ্দিকসহ দুই জনকে গ্রেপ্তার করেছে। এ সময় সেখান থেকে অস্ত্র ও গুলিসহ নগদ টাকা উদ্ধার করা হয়েছে।সোমবার সকাল সাড়ে ১০ টায় সাতক্ষীরা র‌্যাব ক্যাম্প কার্যালয়ে এক সংবাদ সম্মেলনেএ তথ্য জানানো হয়।গ্রেপ্তারকৃত জলদস্যুরা হলেন, শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ গ্রামের জুম্মান আলী গাজীর ছেলে সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিকুর রহমান (৩৪), তার অন্যতম সহযোগি কালিঞ্চি গ্রামের আকবর আলী তলবদারের ছেলে আব্দুল্লাহ তলবদার (৩৩) ও হরিনগর গ্রামের আহম্মদ আলীর ছেলে মহিদুল ইসলাম (৪৫)।খুলনা র‌্যাব-৬ এর অধিনায়ক লে: কর্নেল সৈয়দ মোহাম্মদ নূরুস সালেহীন ইউসুফ প্রেস ব্রিফিং এ জানান, সুন্দরবনে খুলনা জেলার কয়রা থানাধীন মহেশ্বরীপুর এলাকায় জলদস্যু সিদ্দিক বাহিনীর সদস্যরা জেলে বাওয়ালীদের মাছ ধরার ট্রলারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা রাতে সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে তিনটি দেশীয় তৈরী পাইপগান, ১৫ রাউন্ড গুলি, ২ টি রামদা, ৩ টি মোবাইল ফোন, ৩ টি সিম কার্ড ও নগদ ১৫ হাজার ৪০০ টাকাসহ সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিকসহ উক্ত তিন জলদস্যুকে গ্রেফতার করা হয়। এ সময় পালিয়ে যেতে সক্ষম হয় আরো কিছু জলদস্যু।
তিনি আরো জানান, সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিক প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তার সঙ্গে ভারতে পালিয়ে থাকা জিয়া বাহিনীর সাথে সম্পৃক্ততা রয়েছে। গ্রেপ্তারকৃতদের নামে জেলার বিভিন্ন থানায় অস্ত্র ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে এই র‌্যাব কর্মকর্তা আরো জানান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com