April 27, 2024, 8:20 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
সুন্দরবন থেকে হরিণের মাংসসহ চার জেলে আটক

সুন্দরবন থেকে হরিণের মাংসসহ চার জেলে আটক

সুন্দরবন থেকে হরিণের মাংসসহ চার জেলেকে আটক করেছে বন বিভাগ। মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে সুন্দরবন পূর্ব বন বিভাগের দুবলার চর শুটকি পল্লী সংলগ্ন নাড়িকেলবাড়িয়ার চর থেকে এই জেলেদের আটক করা হয়। এ সময় জেলেদের কাছ থেকে সাড়ে চার কেজি হরিণের মাংস উদ্ধার করে বনরক্ষীরা। আটককৃতরা হলেন, খুলনার পাইকগাছা উপজেলার প্রতাপকাঠি গ্রামের আহসান আলী খানের পুত্র সাফায়েত খান, হরিঢালি গ্রামের জরিব গাজীর পুত্র হোসেন আলী গাজী, কড়ইখালী গ্রামের আঃ গফুর গাজীর পুত্র রনোকুল গাজী, নোয়াকাঠি গ্রামের সোহরাব গোলদারের পুত্র খলিলুর রহমান। আটক জেলেরা দুবলার চরে শুটকী আহরণ কাজে নিয়োজিত ছিলেন।

সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের সহকারী বন সংরক্ষক কর্মকর্তা মোঃ সামসুল আরেফিন বলেন, আটক জেলেরা বৈধভাবে সুন্দরবনে প্রবেশ করেছিল। তারা শুটকি আহরণে নিয়োজিত ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এই অসাধু জেলেদের আটক করা হয়। বুধবার (১৮ জানুয়ারি) সকালে আটক জেলেদের বিরুদ্ধে মামলা দায়ের এবং আদালতে সোপর্দ করা হবে বলে জানান এই কর্মকর্তা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com