April 27, 2024, 1:15 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, ২ যুবক গ্রেপ্তার

স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, ২ যুবক গ্রেপ্তার

মুন্সীগঞ্জে এক স্কুলছাত্রীকে গণধর্ষণ করে তার ভিডিও ধারণের অভিযোগে দায়ের করা মামলায় মো. সুমন (৩০) ও সুমন মিয়া (২৪) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে ওই দুই যুবককে গ্রেপ্তার করে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। সন্ধ‌্যায় তাদের আদালতে পাঠানো হয়েছে। গত মঙ্গলবার (৩ নভেম্বর) মুন্সীগঞ্জ শহরের একটি বাড়িতে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়। বুধবার রাতে ওই ছাত্রী বাদী হয়ে মামলা দায়ের করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নবম শ্রেণি পড়ুয়া ওই কিশোরী বান্ধবীর বাড়িতে যাওয়ার পথে মো. সুমন ও সুমন মিয়া তার পথরোধ করে। পরে মুখ চেপে ধরে একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে তারা। এ সময় মো. সুমন মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানিয়েছেন, ধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনায় দুই যুবকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com