April 27, 2024, 5:31 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কাতার দূতাবাসে আলোচনা সভা অনুষ্ঠিত

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কাতার দূতাবাসে আলোচনা সভা অনুষ্ঠিত

কাতারে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার দোহার আল হেলাল দূতাবাস প্রাঙ্গণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী পাঠ করা হয়। দূতাবাসের লেবার মিনিস্টার ও চার্জ দ্য অ্যাফেয়ার্স ড .মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন দূতালয় প্রধান নাছির উদ্দীন। অনুষ্ঠানের তাৎপর্য ও গুরুত্ব নিয়ে বক্তব্য রাখেন কাউন্সিলর তন্ময় ইসলাম, কাউন্সিলর মাহাদী হাসান, কাউন্সিলর মোবাশ্বেরা কাদেরী, বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, ইঞ্জিনিয়ার আবু রায়হান, মো. ইসমাইল মিয়া, মুসলেম উদ্দিন, আমিন রসুল সাইফুল, জুলফিকার আজাদ, নুরুল আফছার বাবুল, কফিল উদ্দিন, মাহবুবুর রহমান চৌধুরী, শফিকুল ইসলাম প্রধান, ই এম আকাশসহ প্রমুখ।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের ‘সোনার বংলা’ গড়ায় অভূতপূর্ব সাফল্যের কথা উল্লেখ করে এই অগ্রযাত্রায় সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শাহাদাৎ বরণকারী সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা, ৩০ লাখ শহীদের রুহের মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com