April 27, 2024, 1:16 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে কটুক্তি করায় শ্যামনগরে প্রতিবাদ মিছিল

হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে কটুক্তি করায় শ্যামনগরে প্রতিবাদ মিছিল

হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছেন মুসলিমরা। গত ২৭ মে ২০২২ তারিখে বিশ্বনবী হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে কটুক্তি করে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মার কটুক্তি করায় তাকে দল থেকে বহিষ্কার করে বিজেপি। গত ৫ মে ২০২২ তারিখ রবিবার সকালে এক বিবৃতি প্রকাশ করে বিজেপির পক্ষ থেকে জানানো হয়, কোন ধর্মীয় অনুভূতিতে আঘাত করে মন্তব্য করা সমর্থন করে না বিজেপি। পরে বিকালে নুপুর শর্মাকে বহিষ্কার করে বিজিপি।

বিষয়টি নিয়ে কয়েকটি স্থানে নুপুরের বিরুদ্ধে মামলাও করা হয়। এ ঘটনার জেরে দেশের পাশাপাশি বহির্বিশ্বেও নিন্দার ঝড় ওঠে। কাতার, কুয়েত, ইরানসহ বিভিন্ন দেশ ভারতীয় রাষ্ট্রদূতকে তলব করে। ঘটনার পর কয়েকদিন পেরিয়ে গেলেও ভারত সরকার কোনো ব্যবস্থা না নেওয়ায় নিন্দা জানানো হয়। বিভিন্ন দেশের সোশ্যাল মিডিয়ায় ভারতীয় পণ্য নিষিদ্ধ করার আহ্বান জানানো হয়েছে। বিষয়টি নিয়ে শ্যামনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নে জুম্মা নামাজ শেষে মুসুল্লিরা বিক্ষোভ মিছিলসহ ভারতীয় পণ্য বয়কট ঘোষণা দেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com