April 27, 2024, 7:58 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
হাজিরা দিতে আদালতে পরীমনি

হাজিরা দিতে আদালতে পরীমনি

রাজধানীর বনানী থানায় করা মাদক মামলায় হাজিরা দিতে আদালতে এসেছেন আলোচিত অভিনেত্রী পরীমনি। সোমবার সকাল ১০টা ১৫ মিনিটে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে হাজির হন পরীমনি। কে এম ইমরুল কায়েশের আদালতে হাজিরা দেবেন। তার বিরুদ্ধে র‌্যাবের করা মাদক মামলায় অভিযোগপত্র গ্রহণেরও কথা রয়েছে। পরীমনি ছাড়াও মামলাটিতে আরও দুজনকে আসামি করা হয়েছে। ঢাকার সিএমএম আদালত থেকে গত ১২ অক্টোবর মামলাটি মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হয়।

পরদিন আদালত চার্জশিট গ্রহণের জন্য ২৬ অক্টোবর তারিখ ঠিক করেন। ওই দিন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলমের আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা। তবে বিচারক কে এম ইমরুল কায়েশ ছুটিতে থাকায় ভারপ্রাপ্ত বিচারক জামিন আবেদন গ্রহণ করলেও অভিযোগপত্র গ্রহণ করেননি। চার্জশিট গ্রহণের জন্য তারিখ রাখেন ১৫ নভেম্বর।

গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। পরে মাদকের মামলায় পরীমনিকে তিন দফা রিমান্ডে নেয়া হয়। ৩১ আগস্ট অভিযোগপত্র দাখিল হওয়া পর্যন্ত তাকে জামিন দেয় আদালত। পরদিন তিনি কারামুক্ত হন।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা গত ৪ অক্টোবর পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে ঢাকার মুখ্য মহানগর (সিএমএম) আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখায় অভিযোগপত্র জমা দেন। চার্জশিটভুক্ত অপর দুই আসামি হলেন পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও কবীর হোসেন হাওলাদার।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com