April 27, 2024, 12:47 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল
২ পরীক্ষার্থীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড

২ পরীক্ষার্থীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড

জেলার চরমুগরিয়া মহাবিদ্যালয়ে পরীক্ষা দিতে আসা ২ পরীক্ষার্থী অসদুপায় অবলম্বন করায় তাদেরকে ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) বেলা ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ওই কেন্দ্রের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিট্রেট ও রাজৈর উপজেরা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুজ্জামান। এছাড়া, চরমুগরিয়া মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ে বিলম্বে জাতীয় পরিচয়পত্র নিয়ে আসায় তাদেরকে পরীক্ষা দিতে দেয়া হয় নি। ওই কেন্দ্রে পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থী চায়না শেখের কাছে পরীক্ষা কেমন হয়েছে? জানতে চাইলে তিনি জানান, পরীক্ষা খুব সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে। তবে প্রশ্নপত্র অনেক কঠিন হয়েছে।

এছাড়া, জেলায় বিচ্ছিন্ন কিছু ঘটনা ও কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা সম্পন্ন হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) সকাল ১১টা থেকে দুপুর ১২টা পযর্ন্ত ঘণ্টাব্যাপী পরীক্ষা অনুষ্ঠিত হয়। এজন্য প্রত্যেক পরীক্ষার্থীকে সকাল ১০টায় পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হয়। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. নাসির উদ্দিন জানান, আজকে জেলার ৪টি উপজেলার সকল পরীক্ষার্থীর নিয়োগ পরীক্ষা জেলা সদরের ২১টি কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। এতে ১২ হাজার ৯ শ ২৪ জন পরীক্ষার্থী অংশ নেয়। প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রিট দায়িত্ব পালন করে। পরীক্ষার হলে প্রবেশের জন্য প্রবেশপত্র ও জাতীয় পরিচয়পত্র বাধ্যতামূলক ছিল। তিনি জানান, আজকের পরীক্ষায় কোন অভিযোগ নাই৷ পরীক্ষা সুষ্ঠু হয়েছে ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com