April 27, 2024, 9:08 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
৭ কোটি টাকার স্বর্ণ ছিনিয়ে নেয়ার চেষ্টা, আটক ২

৭ কোটি টাকার স্বর্ণ ছিনিয়ে নেয়ার চেষ্টা, আটক ২

যশোরের শার্শায় ডিবি (গোয়েন্দা শাখা) ও পুলিশের উপর স্বর্ণপাচারকারীদের হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার জামতলার পাঁচপুকুর এলাকার ওরিয়েন্টাল ওয়েল কোম্পানি লিমিটেডের সামনে এ ঘটনা ঘটে। এ সময় ৯ কেজি ৭৫৯ গ্রাম ওজনের ৩০টি স্বর্ণের বারসহ দুজনকে আটক করে পুলিশ। এ সময় মোটরসাইকেলে চাপা পড়ে এক যুবক নিহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। তবে তার পরিচয় জানা যায়নি। আটকরা হলেন, কুমিল্লার হোমনা উপজেলার বাসিন্দা আবুল সরকারের ছেলে রবিন (৩৫) ও দাউদকান্দি উপজেলার বাসিন্দা কবির হোসেনের ছেলে আবুল কাশেম (৩৫)। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দিনগত রাতে জামতলার পাঁচপুকুর এলাকায় যশোর ডিবি (গোয়েন্দা শাখা) ও শার্শা থানা পুলিশ অভিযান চালায়। এ সময় একটি প্রাইভেটকারসহ দুজনকে আটক করে তল্লাশি করা হয়। তল্লাশিতে ৯ কেজি ৭৫৯ গ্রাম ওজনের মোট ৩০টি স্বর্ণের বার পাওয়া যায়।

এ সময় কয়েকটি মোটরসাইকেলে চোরাকারবারিদের একটি দল পুলিশের ওপর চার-পাঁচটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা রাবার বুলেট ছুড়লে হামলাকারীরা মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। ঘটনাস্থলের ২০০ গজ দূরে মোটরসাইকেলের নিচে পড়ে থাকা অজ্ঞাত পরিচয় এক ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নাভারণ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) জুয়েল ইমরান জানান, পুলিশের ওপর চোরাকারবারিরা ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশও পাল্টাগুলি চালালে তারা পালিয়ে যায়। এ সময় একজনকে আহত অবস্থায় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তিনি আরও বলেন, প্রাইভেটকার থেকে ৩০টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে। যার বাজারমূল্য প্রায় ৭ কোটি টাকা। এ ঘটনায় দুজন পাচারকারীকে আটক করা হয়েছে। তাদের নামে মামলা হবে বলে তিনি জানান।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com