April 27, 2024, 6:58 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
ইব্রাহিম মিয়া ও মোস্তাক আহম্মেদ স্মৃতি বৃত্তি পেল ১২ শিক্ষার্থী

ইব্রাহিম মিয়া ও মোস্তাক আহম্মেদ স্মৃতি বৃত্তি পেল ১২ শিক্ষার্থী

জেলার সিরাজদিখানে মোহাম্মদ ইব্রাহিম মিয়া ও মোস্তাক আহম্মেদ ফাউন্ডেশনের পক্ষ থেকে মালখানগর উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির ১২ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১১টায় মালখানগর উচ্চ বিদ্যালয় সম্মেলন কক্ষে শিক্ষার্থীদে মাঝে বৃত্তির চেক ও সম্মাননাপত্র প্রদান করা হয়। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা ১ম স্থান ২ হাজার ৫০০ দ্বিতীয় ২ হাজার ও তৃতীয় স্থানাধিকারকে ১ হাজার ৫০০ টাকা হারে বৃত্তি পাবেন। মেধা অনুসারে ১২ জন শিক্ষার্থী এই বৃত্তি পেয়েছেন।

ইব্রাহিম মিয়া ও মোস্তাক আহম্মেদ স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি ড. এম এ সাইদের সভাপতিত্বে মেধা বৃত্তি অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বৃত্তি কমিটির স্ট্রাস্ট সদস্য ও মালখানগর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রবীন্দ্র চন্দ্র ভাওয়াল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ। আরও উপস্থিত ছিলেন- মালখানগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মনজুরুল আলম, ইব্রাহিম মিয়া ও মোস্তাক আহম্মেদ স্মৃতি বৃত্তি স্ট্রাস্টের সম্পাদক মো. সামসুল হক, ইব্রাহিম মিয়া ও মোস্তাক আহম্মেদ স্মৃতি বৃত্তি স্ট্রাস্টর কোষাধক্ষ মো. হুমায়ুন খান প্রমুখ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com