April 26, 2024, 8:33 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
কলারোয়ায় কেমিষ্ট ও ড্রাগিষ্ট সমিতির পরিচিতি ও মতবিনিময় সভা

কলারোয়ায় কেমিষ্ট ও ড্রাগিষ্ট সমিতির পরিচিতি ও মতবিনিময় সভা

কলারোয়া উপজেলা কেমিষ্ট ও ড্রাগিস্ট সমিতির নব গঠিত কমিটির সদস্যদেরকে নিয়ে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। গতকাল সকাল ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে সাংবাদিক এসএম জাকির হোসেনের সঞ্চালনায় উপজেলা কমিটির আহবায়ক নজরুল ইসলামের সভাপতিত্বে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লালটু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ^াস, সাতক্ষীরা জেলার ঔষধ পরিদর্শক সুশীল কুমার ঢালী। প্রধান আলোচক হিসেবে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন বিসিডিএস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সাতক্ষীরা জেলার আহবায়ক এসএম কবির উদ্দীন বাবলু।

বিশেষ মেহমান হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় পরিচালক আনিসুর রহমান লিটু, জিল্লুর রহমান জুয়েল, সাতক্ষীরা জেলা আহবায়ক কমিটির অন্যতম সদস্য কাজী আকতার হোসেন। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর উপজেলার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন, যুগ্ম আহবায়ক রেজাউল করিম, কালিগঞ্জ উপজেলার সাধারন সম্পাদক আব্দুল মমিন, কলারোয়া ফারিয়ার সভাপতি মোজাফ্ফর হোসেন পলাশ, ঔষধ ব্যবসায়ী মেহেদি হাসান, গ্রাম্য ডা. আব্দুল বারীক প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক শেখ আক্তারুজ্জামান। এ সময় পৌরসভা ও উপজেলার অধিকাংশ কেমিষ্টবৃন্দ উপস্থিত থেকে অতিথিদের নিকট থেকে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা মূলক বক্তব্য শোনেন এবং সমিতির নিয়ম কানুন মেনে চলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং অনতিবিলম্বে ব্যবসায়ীক স্বার্থে সরকার নির্ধারিত মূল্যে ঔষধ বিক্রয়ের ঘোষণা দেওয়ার জোর দাবী করেন। অনুষ্ঠান শেষে সকলের জন্য মধ্যাহ্ন ভোজের ব্যবস্থা করা হয়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com