May 5, 2024, 10:58 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরার ধুলিহার তেলের পাম্প এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন ঋণ খেলাপীর দায়ে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী সোহাগের মনোনয়নপত্র বাতিল সাতক্ষীরায় নিরাপদ আম বাজারজাতকরণ বিষয়ক মতবিনিময় সভা সাতক্ষীরায় এনএসআই’র অভিযানে ৪০ মণ অপরিপক্ক আমসহ আটক -১ দেবহাটায় স্থানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণ দেবহাটায় বীরমুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ সরদারের রাষ্ট্রীয় মর্যদায় দাফন স্ত্রীকে নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন সাতক্ষীরায় ধান ফসলের সমন্বিত বালাই ব্যবস্থাপনা শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিত কলারোয়ায় প্রচন্ড গরমে খামারে খামারে মুরগীর মৃত্যু, আতংকিত পোল্ট্রি খামারীরা
কলারোয়ায় দোকান ঘর ভাংচুর ও মালামাল লুট করে জমি দখলের চেষ্টার অভিযোগ

কলারোয়ায় দোকান ঘর ভাংচুর ও মালামাল লুট করে জমি দখলের চেষ্টার অভিযোগ

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় দিনের বেলায় জমি দখল করতে দোকান ঘর ভাংচুর ও দোকানের মালামাল লুট করে নেয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে-উপজেলার জালালাবাদ ইউনিয়নের বুইতা গ্রামে। গতকাল সকালে ক্ষতিগ্রস্ত মহাসিন হোসাইন রিপন জানান-তার ওয়ারেশগণের বুইতা মৌজায় ৪৩ শতক জমি আছে। সেই জমিতে তিনি একটি মুদি দোকান করে বিভিন্ন মালামাল বিক্রয় করে আসছিলেন।

পূর্বশত্রæতার জের ধরে প্রতিপক্ষ ছাত্তারুজ্জামান, তৌহিদ, বদরুজ্জামান ও আরিফুল ইসলাম দলবদ্ধ হয়ে গত ১০ এপ্রিল সকাল ১০টার দিকে মহাসিন হোসেন রিপনের দোকান ঘর ভাংচুর করে মালামাল লুট করে জমি দখলের চেষ্টা করে। এঘটনায় ক্ষতিগ্রস্ত রিপন বাদি হয়ে কলারোয়া থানায় ৩ জনের নাম উল্লেখ্য করে একটি অভিযোগ দিয়েছেন। তিনি আরো বলেন-প্রায় সময় পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষ ছাত্তারুজ্জামান, তৌহিদ, বদরুজ্জামান ও আরিফুল ইসলাম দলবদ্ধ হয়ে নানান ভাবে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে।

এমনকি ১০৩৭ নং খতিয়ানে ১০৪১ ও ১০৪২ দাগে ৪৩.৫ শতক জমি দখলের চেষ্টা করছে। সেখানে তার মাতা ও পিতার ক্রয়কৃত জমি সর্বমোট ৯০.৫ শতক জমি আছে। এর মধ্যে মহাসিন হোসাইন রিপন, ইয়াছিন, সেলিনা খাতুন, রোজিনা খাতুন ও সাবরিনা জাহান নিলার নামে নামে ৪৩.৫ শতক জমি রেকর্ড হয়েছে।

আর সেই জমি দখল নিতে মরিয়া হয়ে উঠেছে ছাত্তারুজ্জামান, তৌহিদ, বদরুজ্জামান ও আরিফুল ইসলাম। এদিকে অভিযুক্ত ছাত্তারুজ্জামান মোড়ল জানান-রিপন ওই তার ওয়ারেশগণ ওই দাগে কোন জমি পাবে না। তিনি রেকর্ড সংশোধন করার জন্য সাতক্ষীরার সহকারী জজ আদালতে একটি দেওয়ানি মামলা দায়ের করেন। যার মামলা নং-২৭/২০২৩। বর্তমানে মামলাটি চলমান রয়েছে।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com