April 27, 2024, 11:55 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
কলারোয়ায় তাপদাহে এড়াতে গভীর রাতে কেনাকাটা

কলারোয়ায় তাপদাহে এড়াতে গভীর রাতে কেনাকাটা

জমজমাট কলারোয়ার ঈদের বাজার। প্রচন্ড রোদ ও তাপদাহকে উপেক্ষা করে নারী-পুরুষ ক্রেতাদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে বিভিন্ন গার্মেন্টসসহ জামা কাপড়, কসমেটিক্স, জুতা ও অন্যান্য দোকানে। এবার নারী ক্রেতাদের আধিক্যতা বেশ লক্ষণীয়। সকাল থেকে গভীর রাত পর্যন্ত ক্রেতাদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে বিভিন্ন দোকানে। দিনের বেলায় অধিক গরম পড়ায় উপজেলা সদরের স্থানীয় ক্রেতাদের ইফতার কিম্বা তারাবির নামাজের পর থেকে বেশ রাত পর্যন্ত কেনাকাটা করতে দেখা যাচ্ছে। উপজেলা সদরের বাইরে বিভিন্ন এলাকা থেকে আসা হাজার হাজার ক্রেতাদের দিনভর দেখা যাচ্ছে বিভিন্ন দোকানপাটে। যাদের অধিকাংশ ক্রেতাই নারী। ঈদকে সামনে রেখে কলারোয়ার বিভিন্ন মার্কেটে ঈদের বেচাকেনা জমে উঠেছে বলে ক্রেতা-বিক্রেতা উভয়েই জানালেন।

উপজেলা সদরের সাবু মার্কেট, থানা রোডের কাপড়ের মার্কেট, আনিস সুপার মার্কেট, হামিদিয়া মার্কেট, বাবলু মার্কেট, জেলা পরিষদ মার্কেট, কাপুরিয়া পট্টি, চৌরাস্তা মোড়ের কসমেটিক মার্কেটসহ বিভিন্ন মার্কেটে ভিড় লক্ষ্য করা যাচ্ছে। উপজেলা সদরের বাইরে চন্দনপুর ইউনিয়নের গয়ড়া বাজার, কেঁড়াগাছি ইউনিয়নের বালিয়াডাঙ্গা বাজার, সোনাবাড়িয়া ইউনিয়নের সোনাবাড়িয়া বাজার, কাজিরহাট বাজার, সরসকাটি বাজার, ধানদিয়া চৌরাস্তা বাজার, খোরদো বাজারসহ বিভিন্ন ইউনিয়নের বাজারগুলোতে গার্মেন্টস, কাপড়, জুতাসহ বিভিন্ন দোকানে বেচাকেনার হিড়িক পড়েছে। অধিকাংশ দোকানেই দেখা যায় মহিলাদের বেশি ভিড়।দোকানদাররা মনে করছেন স্বামী, পিতা বা ভাই বিদেশ থাকার কারণে মহিলাদের বাজারে এবার একটু ভিড় বেশি। বিভিন্ন পণ্যের দামের বিষয়ে যথারীতি ক্রেতা বিক্রেতাদের বিপরীতমুখী মন্তব্য করতে শোনা যায়। ক্রেতারা বলছেন দাম একটু বেশিই আর বিক্রেতারা বলছেন বাজারদর হিসেবে ঠিকই আছেন। তবে বেচাকেনার কমতি নাই। সব মিলিয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ঈদবাজার জমেছে গোটা কলারোয়ায়।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com