April 26, 2024, 11:22 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
কলারোয়ায় অর্থ আত্মসাৎ ধামাচাপা দিতে সাংবাদিকের নামে মামলার প্রতিবাদে মানববন্ধন

কলারোয়ায় অর্থ আত্মসাৎ ধামাচাপা দিতে সাংবাদিকের নামে মামলার প্রতিবাদে মানববন্ধন

কলারোয়ায় সিনিয়র সাংবাদিক এমএ আউয়ুব হোসেনের নামে যশোর জেলা আদালতে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করেছেন সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ এর ৪০ লক্ষ টাকা আত্মসাতের অভিযুক্ত নারী মিনারা খাতুন। মিথ্যা এ মামলা প্রত্যাহার ও মামলাবাজ নারীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে কলারোয়া উপজেলা পরিষদের সামনে যশোর সাতক্ষীরা মহা সড়কে মানববন্ধন কর্মসূচি পালন করেছে উপজেলার সাংবাদিকবৃন্দ।

বুধবার (১২ অক্টোবর) দুপুরে সাংবাদিক আরিফুল হক চৌধুরীর সঞ্চালনায় ও আজাদুর রহমান খান চৌধুরী পলাশের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক কে,এম আনিছুর রহমান, এসএম জাকির হোসেন, মোশাররফ হোসেন, জুলফিকারুজ্জামান জিল্লু, জাহিদুল ইসলাম, মোস্তফা হোসেন বাবলু, জাহাঙ্গীর কবির লিটন, আব্দুল আজিজ, ফারুক হোসাইন রাজ প্রমুখ। উল্লেখ্য: এসডিএফ সমিতির নামে দেয়াড়া ইউনিয়ন এলাকার ৬৭ জন সাধারণ মানুষের সাথে প্রতারণা করে ৪৪ লক্ষ টাকা উত্তোলন করে আত্মসাৎ করে মিনারা খাতুন। এই অর্থ আত্মসাতের খবর প্রকাশ করায় সাংবাদিক এমএ আউয়ুব হোসেনসহ ৬ জনের নামে গত জুলাই মাসে মামলা করেন যশোর আদালতে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com