April 26, 2024, 1:26 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
কালীগঞ্জে অসহায়দের পাশে ঈদ উপহার নিয়ে ৩য় লিঙ্গের চেয়ারম্যান

কালীগঞ্জে অসহায়দের পাশে ঈদ উপহার নিয়ে ৩য় লিঙ্গের চেয়ারম্যান

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দাদপুর গ্রামে নারী-পুরুষদের মাঝে ঈদ উপহার দিলেন দেশের প্রথম তৃতীয় লিঙ্গের চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতু। সোমবার সকালে তিনি নিজ বাসভবনে ইউনিয়নের অসহায় মানুষের মাঝে এ উপহার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্ল্যাসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যরা। উত্তরণ ফাউন্ডেশনের সহযোগিতায় ইউনিয়নের এক হাজার নারীকে নতুন শাড়ি ও ১০০ পুরুষের মাঝে লুঙ্গি বিতরণ করা হয়েছে। নতুন পোশাক পেয়ে খুশি অসহায় মানুষেরা। এছাড়াও ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে ঈদ উপহার নিতে আসা মানুষের যাতায়াত ভাড়াও দিয়ে দিয়েছেন চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতু। মনোয়ারা খাতুন নামে এক নারী জানান, এর আগে কেউ এমন নতুন শাড়ি উপহার দেয়নি। টাকার অভাবে গত কয়েক বছর ঈদে নতুন শাড়ি পড়তে পারিনি। চেয়ারম্যানের দেওয়া নতুন শাড়ি পরে এবার ঈদ করতে পারবো। খুব ভালো লাগছে।

সামছুল ইসলাম নামে ভ্যানচালক জানান, পরিবারের কারও জন্য কিছুই কিনতে পারিনি এবার। চেয়ারম্যানের দেওয়া লুঙ্গি পরে ঈদের নামাজ পড়বো। চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতু জানান, চেয়ারম্যান হওয়ার আগে থেকেই তিনি সমাজের অসহায় মানুষের জন্য কাজ করছেন। তারই ধারাবাহিকতায় এবারও ঈদে ইউয়িনের অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করছি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com