April 27, 2024, 3:24 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
আজও দেশের সর্বোচ্চ তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা দেবহাটায় দুটি রাস্তা কার্পেটিং ও এইচবিবি করণের উদ্বোধন কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা
দেবহাটায় ৩৩৫ বোতল ফেনসিডিলসহ মাদক চোরাকারবারি গ্রেপ্তার

দেবহাটায় ৩৩৫ বোতল ফেনসিডিলসহ মাদক চোরাকারবারি গ্রেপ্তার

দেবহাটায় অভিযান চালিয়ে পুকুরের পানিতে লুকিয়ে রাখা দুই বস্তা ফেনসিডিল উদ্ধার সহ আকতারুল ইসলাম (৩৭) নামের এক মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মাদক কারবারি আকতারুল ইসলাম উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে।
মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যায় খুলনা র‌্যাব-৬ এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তারকৃত মাদক কারবারি আকতারুলের বাড়িতে এ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে ওই মাদক কারবারি। সেসময় অভিযানিক দলের সদস্য ও স্থানীয়দের সহায়তায় আকতারুলকে আটকের পর তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক বাড়ির পূর্ব পাশের একটি পুকুরে পানির নিচে লুকায়িত অবস্থায় রাখা দুটি প্লাস্টিকের বস্তাভর্তি ৩৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব।

জিজ্ঞাসাবাদ শেষে বুধবার দুপুরে মাদক কারবারি আকতারুলকে জব্দকৃত ফেনসিডিল সহ দেবহাটা থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন অভিযানের নেতৃত্বে থাকা খুলনা র‌্যাব-৬ এর ডিএডি আনোয়ারুল ইসলাম।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com