May 4, 2024, 3:06 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
১০ টাকায় টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী কলারোয়ায় তৃষ্ণার্তদের মাঝে শরবত ও পানি বিতরণ করলো ‘মানবতার কল্যাণে আমরা ফাউন্ডেশন’ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় সাবেক এমপি রবির পক্ষ থেকে শহরের জনগুরুত্বপূর্ণ স্থানে বিশুদ্ধ খাবার পানি বিতরণ সারাদেশে বজ্রপাতে প্রাণ গেল ১০ জনের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে সাতক্ষীরার তিন উপজেলায় প্রতিক বরাদ্দ কায়পুত্র সম্প্রদায়ের ভূমি সংক্রান্ত বিষয়ে এ্যাডভোকেসি সভা দেবহাটায় ১০ হাজার কেজি ক্যামিকেল মিশ্রিত আম জব্দ, জরিমানা আদায় সাতক্ষীরায় ইদুর মারতে নিজের ফাঁদে বিদ্যুৎপৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু মাটির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির মাথার খুলিসহ হাড়গোড় উদ্ধার, যুবক আটক
দেবহাটাকে বাল্যবিবাহ মুক্ত করতে গোলটেবিল সভা

দেবহাটাকে বাল্যবিবাহ মুক্ত করতে গোলটেবিল সভা

দেবহাটা প্রতিনিধি: বাল্যবিবাহ মুক্ত দেবহাটা উপজেলা ঘোষণা করতে গোলটেবিল সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ এপ্রিল) উপজেলা ৫টি ইউনিয়নে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও সুশীলনের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিথি হিসাবে বক্তব্য দেন সুশীলনের প্রোগ্রাম ম্যানেজার গৌরঙ্গ ঘোষ।

এছাড়া সভায় সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বর ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত থেকে মতামত প্রদান করেন। এসময় সভায় চেয়ারম্যানগন একমত পোষন করে বলেন, প্রত্যেকটা ইউনিয়নকে বাল্যবিয়ে মুক্ত করতে পারলেই পুরো উপজেলাকে চাইল্ড ম্যারেজ ফ্রি উপজেলা ঘোষনা করা সম্ভব।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com