April 27, 2024, 1:52 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
অভিনব কায়দায় ফেন্সিডিল পাচারকালে যুবক আটক

অভিনব কায়দায় ফেন্সিডিল পাচারকালে যুবক আটক

অভিনব কায়দায় মাছের কর্কসিটে ভরে ফেনসিডিল পাচারের অভিযোগে আজগর আলী (৩৭)কে আটক করেছে দেবহাটা থানা পুলিশ। সে দেবহাটা উপজেলার চর রহিমপুর গ্রামের রমজান আলীর ছেলে। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানার এএসআই গোলাম আজম, এএসআই জাহিদুর রহমান ও এএসআই শামীম হোসেন পারুলিয়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করেন। এসময় মাদক ব্যবসায়ী আজগরের কাছে থাকা কর্কসিটের কার্টুন ও ব্যাগ তল্লাশী করে ১২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় বলে জানান পুলিশ।

পরে মাদকদ্রব্য আইনে মামলা শেষে আজগর আলীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ বলেন, দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় মাছ রপ্তানীর মতো করে কর্কসিটের কার্টুনে ভরে দেশের বিভিন্ন এলাকায় ফেন্সিডিলের চালান সরবরাহ করে আসছিল একটি সংঘবদ্ধ মাদক চোরাকারবারি চক্র। অভিযানকালে আজগর আলীকে আটক করা গেলেও পলাতক রয়েছেন ওই চক্রের অন্যান্য সদস্যরা। পুলিশের মাদক বিরোধী এ অভিযান অব্যহত থাকবে। এ চক্রের পলাতক অন্যান্য মাদক কারবারীদের অচিরেই আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com