April 27, 2024, 6:20 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরার শিবনগরে প্রতিপক্ষের হামলায় গৃহবধূ মারাত্মক জখম, আহত – ২ আজও দেশের সর্বোচ্চ তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা দেবহাটায় দুটি রাস্তা কার্পেটিং ও এইচবিবি করণের উদ্বোধন কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত কালীগঞ্জে কেমিক্যাল দিয়ে পাকানো চারশ’ কেজি আম জব্দ জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ
অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ বাংলাদেশ

অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ বাংলাদেশ

অস্ট্রেলিয়ার নারী দলের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের সবকটি ম্যাচেই অসহায় আত্মসমর্পণ করল বাংলাদেশ নারী দল। ব্যাটিং ব্যর্থতার শেষ ম্যাচে ৮ উইকেটে হেরেছে টাইগ্রেসরা। এই হারে সিরিজে হোয়াইটওয়াশও হলো বাংলাদেশ। আজ বুধবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় দুদল। সকাল সাড়ে নয়টায় ম্যাচটি শুরু হয়। যেখানে প্রথমে ব্যাট করতে নামা নিগার সুলতানা জ্যোতিরা মাত্র ৮৯ রানে অলআউট হয়েছেন। জবাবে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ও ১৮৯ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় অস্ট্রেলিয়া। ৯০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৪৩ রান তোলেন অস্ট্রেলিয়ার দুই ওপেনার অ্যালিসা হিলি ও ফোবে লিচফিল্ড। সুলতানা খাতুন লিচফিল্ডকে ব্যক্তিগত ১২ রানে বিদায় করেন। এরপর ৩৪ বলে ৩৩ রান করা অধিনায়ক হিলি রাবেয়া খানের শিকার হন। কিন্তু এলিস পেরি ২৭ ও বেথ মুনি ২১ রানে অপরাজিত থেকে জয় নিশ্চিত করেন।

এর আগে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠান অজি অধিনায়ক অ্যালিসা হিলি। এদিন অস্ট্রেলিয়ার বোলারদের তোপে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারায় বাংলাদেশ। পুরোপুরি ব্যর্থ হন টপঅর্ডারের তিন ব্যাটার ফারজানা হক (৫), সুমাইয়া আক্তার (০) ও মুর্শিদা খাতুন (৮)।দলের হয়ে সর্বোচ্চ ১৬ রান করেন অধিনায়ক নিগার। আর ১৫ রান করে শেষ ব্যাটার হিসেবে অপরাজিত থাকেন মারুফা আক্তার। এছাড়া স্বর্ণা আক্তার ও ‍সুলতানা খাতুন ১০ রান করে করেন। দলের বাকিদের আর কেউই দুই অংকের ঘরে পৌঁছাতে পারেননি।অস্ট্রেলিয়া বোলার কিম গ্রাথ ও অ্যাশলে গার্ডনার ৩টি করে উইকেট পান। এছাড়া এলিস পেরি ও সোফি মোলিনেয়াক্স ২টি করে উইকেট দখল করেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com