May 11, 2024, 9:43 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
কলারোয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু দুই বছরেও অপসারণ হয়নি ভাঙা সেতু, ভোগান্তিতে তিন উপজেলার লক্ষাধিক মানুষ দেবহাটায় ১৩ দিনে ১৫ মেট্রিক টন ক্যামিকেল মেশানে অপরিপক্ক আম বিনষ্ট সাতক্ষীরায় অবসরপ্রাপ্ত প্রাণী সম্পদ কর্মকর্তা ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত ও মুখ বেঁধে দুর্ধর্ষ ডাকাতি ভাইস চেয়ারম্যান প্রার্থী তানভীর হুসাইন সুজনের গণসংযোগ ভূমিহীন কল্যাণ সংগঠন বৈকারী ইউনিয়নের আলোচনা সভা ও কমিটি গঠন উপজেলা নির্বাচনে সম্পৃক্ততায় বিএনপিতে দুকূল হারালেন বহিষ্কৃতরা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম ইন্টারনেট হোক অশ্লীলতা মুক্ত
আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে

আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে

উৎসবমুখর পরিবেশে সাতক্ষীরার সদর উপজেলার আলিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে।আজ রবিবার সকাল ৮ টা থেকে ইউনিয়নের ১০টি কেন্দ্রে ৭২টি কক্ষে ২৫হাজার ১১৯জন ভোটার বিকাল ৪ টা পর্যন্ত তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।সকাল থেকে দু-একটি বিছিন্ন ঘটনা ছাড়া তেমন কোন বড় ধরনের ঘটনা ঘটেনি। নির্বাচনে সাতক্ষীরা জেলা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক আব্দুর রউফ, আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম জিয়াসহ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৯জন ও সাধারণ সদস্য পদে ৩৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

নির্বাচনে আইন শৃঙ্খলা রক্ষার্থে ৩জন নির্বাহী ম্যাজিস্টেট্র, এক প্লাটুন বিজিবি, বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

সদর উপজেলার নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা মেহেদি হাসান বলেন,সকাল ৮ টা থেকে ১০টি কেন্দ্রে উৎসবমুখর পরিবেশে চলছে ভোট গ্রহণ।এখনো পর্যন্ত তেমন কোন অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি বা কেউ আমাদের কাছে অভিযোগ করেনি। প্রশাসন আমাদের সর্বোচ্চ সহযোগিতা করছে।আশা করছি আলিপুরবাসীকে সুষ্ঠ নির্বাচন উপহার দিতে পারবো। উল্লেখ্য,২০১৯ সালের মার্চ মাসে প্রথম সপ্তাহে চেয়ারম্যান পদে শপথ গ্রহণ করেন আব্দুর রউফ। এর পর ২০২৪ সালের ১০ মার্চ তারিখে নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশনার । তার পর থেকে মামলাসহ সিমানা জটিলতার কারণে নির্ধারিত সময়ের পরে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com