May 1, 2024, 10:40 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
চলতি মৌসুমে সাতক্ষীরায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৪ ডিগ্রি জেলা মটরসাইকেল চালক এসোসিয়েশনের উদ্যোগে মহান মে দিবস পালিত জেলা নির্মাণ শ্রমিক ফেডারেশন ও রং পালিশ শ্রমিক ইউনিয়নে মে দিবস পালিত হোটেল রেস্তোরা, বেকারি ও হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত ফার্নিচার ও রং শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত মহান মে দিবসে জেলা শ্রমিক দলের র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরা সদর উপজেলা স্বর্ণকার শ্রমিক ইউনয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত ট্রাক, ট্যাংলরী, ট্রাক্টর ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত সাতক্ষীরা জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত সাতক্ষীরা সদর উপজেলা মৎস্য শ্রমিক কর্মচারী ইউনিয়নের মে দিবস পালিত
আশাশুনি উপজেলা চেয়ারম্যান পদে টাকা জমা দিলেন রাজ

আশাশুনি উপজেলা চেয়ারম্যান পদে টাকা জমা দিলেন রাজ

আগামী একুশে মে দ্বিতীয় দফায় সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে ইতোমধ্যে ব্যাপক গণসংযোগ শেষ করে মনোনয়ন সংগ্রহের কাজে নেমেছেন প্রার্থীরা। এরই অংশ হিসেবে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মনোনয়নের জন্য টাকা জমা দিলেন আলহাজ্ব গাউসুল হোসেন রাজ। রোববার (২১ এপ্রিল) মনোনয়ন জমা দানের শেষ দিন থাকলেও তিনি বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে আশাশুনির জনতা ব্যাংক শাখায় নির্বাচনী ট্রেজারি চালানের টাকা জমা দিয়েছেন। এ সময় তার সঙ্গে তার পিতা আলহাজ গনি সরদার ও পরিবারের সদস্যসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। একই দিনে তিনি অনলাইনে মনোনয়ন দাখিল করবেন বলেও জানা গেছে।

মনোনয়নের টাকা জমা প্রদান শেষে ব্যাংক থেকে বেরিয়ে তিনি উপস্থিত গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে বলেন, সরকার যেহেতু একটা সুষ্ঠু গণতান্ত্রিক নির্বাচন করতে বদ্ধপরিকর সেহেতু আমি বিশ্বাস করি জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে। এ সময় তিনি আরো বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করলে আমি একটি জবাবদিহিতামূলক উপজেলা গড়তে চাই। জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করতে যা যা করা দরকার তিনি করবেন বলেও আশা প্রকাশ করেন।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com