April 29, 2024, 6:45 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
ট্রেইনি অফিসার পদে চাকরি দেবে কাজী ফার্মস, বয়সসীমা অনির্ধারিত

ট্রেইনি অফিসার পদে চাকরি দেবে কাজী ফার্মস, বয়সসীমা অনির্ধারিত

নিয়োগ প্রকাশ করেছে কাজী ফার্মস গ্রুপ। প্রতিষ্ঠানটি ‘ট্রেইনি অফিসার/অফিসার’ পদে একাধিক জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন আগামী ৩০ এপ্রিল পর্যন্ত।

প্রতিষ্ঠানের নাম : কাজী ফার্মস গ্রুপ, পদের নাম : ট্রেইনি অফিসার/অফিসার, আবেদনের বয়সসীমা : নির্ধারিত নয়, ট্রেইনি অফিসার পদে চাকরি দেবে কাজী ফার্মস, বয়সসীমা অনির্ধারিত, পদসংখ্যা : নির্ধারিত নয়, কর্মস্থল : বাংলাদেশের যে কোনো স্থানে, বেতন : প্রার্থীর প্রোফাইলের ওপর নির্ভর করে পারিশ্রমিক দেওয়া হবে।, অভিজ্ঞতা : ১ থেকে ২ বছর, বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ : ৮ এপ্রিল, ২০২৪, কর্মঘণ্টা : ফুল টাইম, প্রার্থীর ধরন : নারী-পুরুষ (উভয়), আবেদনের শেষ তারিখ : ৩০ এপ্রিল, ২০২৪, শিক্ষাগত যোগ্যতা : একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং/ফাইন্যান্স/ম্যানেজমেন্টে স্নাতক, অন্যান্য যোগ্যতা : পর্যাপ্ত কম্পিউটিং জ্ঞান থাকতে হবে (এমএস অফিস), গ্রামীণ এলাকায় যেখানে খামার/হ্যাচারি রয়েছে সেখানে কাজ করার মানসিকতা থাকতে হবে।

যেভাবে আবেদন করবেন : উল্লিখিত মানদণ্ড পূরণকারী প্রার্থীদের সাম্প্রতিক তোলা ছবিসহ আপডেট করা সিভি ta@kazifarms.com -এ পাঠাতে অথবা অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন। যে পদের জন্য আবেদন করা হয়েছে তা অবশ্যই ইমেইলের সাবজেক্ট লাইনে উল্লেখ করতে হবে। ঠিকানা : বাড়ি # ৩৫ (নবম তলা), রোড # ২, ধানমন্ডি আর/এ, ঢাকা-১২০৫


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com