April 26, 2024, 6:31 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
দেবহাটায় বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যু

দেবহাটায় বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যু

দেবহাটায় বজ্রপাতে শুভজিৎ সরকার (১৬) নামের নবম শ্রেণিতে পড়–য়া এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ভাতশালা গ্রামের রাজকুমার সরকারের ছেলে এবং ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। সোমবার দুপুর দুইটার দিকে স্কুলের মাঠে বৃষ্টির মধ্যে বন্ধুদের সাথে ফুটবল অনুশীলনের সময় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, ফুটবলসহ অন্যান্য খেলাধুলায় পারদর্শী ছিলেন শুভজিৎ। আসন্ন ইন্টার স্কুল ক্রীড়া প্রতিযোগীতায় অংশ নিতে স্কুল শেষে প্রায় প্রতিদিনিই স্কুলের মাঠে বন্ধুদের সাথে অনুশীলন করতেন শুভজিৎ। সোমবার স্কুল ছুটির পরও তিনি অনুশীলন করছিলেন। এসময় আকর্ষিক বজ্রপাতে শুভজিৎ এবং জয় নামে তার অপর আরেক বন্ধু গুরুতর আহত হন। তাৎক্ষনিক তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শুভজিৎকে মৃত ঘোষনা করেন। এরিপোর্ট লেখা পর্যন্ত অপর আহত জয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত ছিলেন। তার অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com