April 26, 2024, 7:18 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
জুম্মার নামাজে মুসল্লিদের দোয়া চাইলেন মশিউর রহমান বাবু সাতক্ষীরায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ সাতক্ষীরা মেডিকেল কলেজে পৃথক বার্ন ইউনিট না থাকায় জরুরী সেবা ঝুঁকিতে এসিড দগ্ধ ও পোড়া রুগীরা দাবদাহ উপেক্ষা করে ধান কেটে ঘরে তুলতে ব্যস্ত কৃষকরা সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত জনপ্রিয়তার শীর্ষে নতুন মুখ প্রভাষক সুশান্ত কুমার মন্ডল আশাশুনীতে বাপ্পী সীড হাউজ দোকান উদ্বোধন দক্ষিণ খুলনার অস্ত্র ও মাদকের গডফাদার ওজিয়ার গ্রেফতার সাতক্ষীরায় টিটিসিতে ৭৫ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণের মতবিনিময় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, বিপাকে নিম্ন আয়ের মানুষ
নেইমারের নৈপুণ্যে জয় পিএসজির

নেইমারের নৈপুণ্যে জয় পিএসজির

ফ্রেঞ্চ জায়ান্টদের করা দুই গোলের একটি করেন নেইমার। পরেরটি দানিলো করলেও সেখানে বড় ভূমিকা ছিল নেইমারের। ক্যারিয়ারের সেরা সময়টা পার করছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার জুনিয়র। প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে প্রতি ম্যাচেই দেখাচ্ছেন নৈপুণ্য। এমনই এক নৈপুণ্য দেখানোর রাতে লিগ ওয়ানে লরিয়েন্তকে ২-১ গোলে হারিয়েছে পিএসজি। ফ্রেঞ্চ জায়ান্টদের করা দুই গোলের একটি করেন নেইমার। পরেরটি দানিলো করলেও সেখানে বড় ভূমিকা ছিল নেইমারের।

ঘরের মাঠে ম্যাচের শুরুতেই পিছিয়ে যায় লরিয়েন্ত। ৯ মিনিটের মাথায় সফরকারীদের লিড এনে দেন নেইমার। আর সেই সুবাদে ১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে পিএসজি। বিরতি থেকে ফিরে সমতা ফেরাতে মরিয়া হয়ে পড়ে স্বাগতিকরা। সফলতা পায় তারা ৫৩ মিনিটের মাথায়। তেরেম মোফির গোলে সমতায় ফেরে লরিয়েন্ত। শেষের দিকে দানিলোর কল্যাণে ড্রয়ের স্বপ্নভঙ্গ হয় স্বাগতিকদের। ডি বক্সের ভেতর নেইমারের উড়িয়ে দেয়া বল হেড দিয়ে জালের ঠিকানা খুঁজে নেন দানিলো। আর তাতেই জয় সুনিশ্চিত হয় পিএসজির। মৌসুমে পয়েন্ট টেবিলে ১৪ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। সমান ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরে লেন্স।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com