April 29, 2024, 7:42 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
বিআরটিএ খুলনার পরিচালক ইঞ্জিনিয়ার জিয়াউর রহমানকে ফুলেল শুভেচ্ছা

বিআরটিএ খুলনার পরিচালক ইঞ্জিনিয়ার জিয়াউর রহমানকে ফুলেল শুভেচ্ছা

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) খুলনা বিভাগীয় কার্যালয়ের সদ্য যোগদান কারি পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ জিয়াউর রহমান কর্তৃক বিআরটিএ সাতক্ষীরা সার্কেল পরিদর্শন করেছেন। আজ মঙ্গলবার সকালে সাতক্ষীরা বিআরটিএ কার্যালয়ের দাপ্তরিক কাজের মনিটরিং, দালালদের দৌরাত্ম্য ও গ্রাহকদের হয়রানি বন্ধে এবং সেবার মান বৃদ্ধিসহ কাজের স্বচ্ছতা আনতে কার্যালয় পরিদর্শনে আসেন পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ জিয়াউর রহমান। পরিদর্শন কালে যারা প্রবেশ করেছে তাদের সাথে কথা বলে আসার উদ্দেশ্যসহ বিভিন্ন বিষয়ে কথা বলেন।

পরিদর্শনকালে তিনি অফিসের প্রতিটি কাউন্টারের সামনের সেবা প্রত্যাশিদের সাথে কথা বলেন। এ সময় তিনি কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের আসন্ন পবিত্র ঈদুল ফিতরে নির্বিঘ্নে ঘরে ফেরা মানুষের সেবা প্রদান, অফিস টাইম, কাজের গতিবিধি, সেবা নিতে আসা গ্রাহকদের সাথে আচারণ সহ বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন। পরে তিনি প্রতিষ্ঠানটিকে দালালমুক্ত করতে এবং স্বচ্ছতার সাথে অর্পিত দায়িত্ব ও কর্তব্য পালনসহ বিভিন্ন বিষয়ে প্রতিষ্ঠানের কর্মকতাদের সাথে মতবিনিময় করেন।

এর আগে বিআরটিএ খুলনার পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ জিয়াউর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় বিআরটিএ খুলনার পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ জিয়াউর রহমান বলেন, প্রজাতন্ত্রের কর্মচারী হিসাবে আমাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সততা, নিষ্ঠা ও জবাবদিহিতা এবং দায়িত্বশীলতার সাথে পালন করতে হবে। এ সময় বিআরটিএ সাতক্ষীরা সার্কেলের সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার কে এম মাহবুব কবির সহ অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com