May 1, 2024, 8:26 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
চলতি মৌসুমে সাতক্ষীরায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৪ ডিগ্রি জেলা মটরসাইকেল চালক এসোসিয়েশনের উদ্যোগে মহান মে দিবস পালিত জেলা নির্মাণ শ্রমিক ফেডারেশন ও রং পালিশ শ্রমিক ইউনিয়নে মে দিবস পালিত হোটেল রেস্তোরা, বেকারি ও হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত ফার্নিচার ও রং শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত মহান মে দিবসে জেলা শ্রমিক দলের র‌্যালি ও আলোচনা সভা সাতক্ষীরা সদর উপজেলা স্বর্ণকার শ্রমিক ইউনয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত ট্রাক, ট্যাংলরী, ট্রাক্টর ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত সাতক্ষীরা জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত সাতক্ষীরা সদর উপজেলা মৎস্য শ্রমিক কর্মচারী ইউনিয়নের মে দিবস পালিত
সাইবার ট্রাইব্যুনালে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

সাইবার ট্রাইব্যুনালে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

বরিশাল সাইবার ট্রাইবুনালে ২ সাংবাদিকসহ মোট ১২ জনকে আসামি করে মামলা করা হয়েছে। বরগুনা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও নিয়ে সংবাদ প্রকাশ ও তা শেয়ার করায় এ মামলা করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) নারী কেলেঙ্কারিতে ভাইরাল হওয়া তালতলী উপজেলা ছাত্রলীগের সদ্য (সাবেক) সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদিন মিঠু এ মামলা করেন। ২ সাংবাদিক হলেন- দৈনিক কালবেলার তালতলী উপজেলা প্রতিনিধি নাঈম ইসলাম ও দৈনিক মানবকণ্ঠের তালতলী উপজেলা প্রতিনিধি শাহাদাৎ হোসেন। এ ছাড়া স্থানীয় আরও ১০ জন ব্যক্তির বিরুদ্ধে আসামি করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ঘটনার সংবাদ প্রকাশ ও তা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারের মাধ্যমে সুনাম নষ্ট হওয়ার অভিযোগ আনা হয়েছে। বরিশাল সাইবার ট্রাইব্যুনালের বিচারক অভিযোগটি তদন্ত করে তালতলী থানার ওসিকে প্রতিবেদন জমা দেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

মামলার ৩ নং আসামি সাংবাদিক নাঈম ইসলাম বলেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ ওই মামলার সাক্ষীরা এক নারীকে ধর্ষণ করেন। পরে সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এ বিষয়ে সংবাদ প্রকাশ না করার জন্য বিভিন্ন প্রলোভন দেখানো হয়। কিন্তু আমরা তাদের কথা না শুনে সংবাদ প্রকাশ করায় ব্যক্তিগত আক্রোশ থেকে আমাদের নামে মামলা করা হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে তালতলী থানার ওসি শহিদুল ইসলাম খান বলেন, মামলার বিষয়ে আমি এখনো আমি কিছু জানি না। মামলার কপি হাতে পেলে তখন আমি এ বিষয়ে কথা বলতে পারব। এ ঘটনায় সাংবাদিকমহলসহ সামাজিক যোগাযোগমাধ্যমে নিন্দার ঝড় ওঠেছে। তাছাড়া বিভিন্ন সাংবাদিক সংগঠনও ক্ষোভ প্রকাশ করেছে।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com