April 29, 2024, 2:51 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
আবার আলোচনায় লাক্স তারকা বাঁধন

আবার আলোচনায় লাক্স তারকা বাঁধন

লাক্স-চ্যানেল আই সুপারস্টার নির্বাচিত হওয়ার পর বেশ কিছুদিন টিভি নাটকে অভিনয় করলেও খুব একটা সুবিধা করতে পারেননি মডেল অভিনেত্রী আজমেরী হক বাঁধন। মাঝখানে বিয়ে এবং বিয়ে বিচ্ছেদের কারণে অনিয়িমত হয়ে যান অভিনয়ে। এরপর ২০২১ সালে ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে ব্যাপক সুনাম অর্জন করেন এই লাক্সকন্যা। প্রথম সিনেমা দিয়েই দেশের সীমানা ছাড়িয়ে আন্তর্জাতিক মহলেও প্রশংসা কুড়িয়েছিলেন বাঁধন। এরপর আর কোনো সিনেমায় না দেখা গেলেও তিন বছর পর প্রেক্ষাগৃহে আসছেন তিনি। সিনেমার নাম ‘এশা মার্ডার: কর্মফল’। ‘ব্ল্যাক ওয়ার’খ্যাত নির্মাতা সানি সানোয়ার এটি নির্মাণ করেছেন। প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি প্রকাশ পেয়েছে এ সিনেমার টিজার। রহস্য, নৃশংসতা, হত্যা, রহস্য উদ্ঘাটনের চেষ্টা, সব মিলিয়ে জমজমাট থ্রিলার সাসপেন্সের মিশেলে এশা মার্ডার: কর্মফলের টিজার। যেখানে পুলিশ অফিসার লিনারূপে ধরা দিলেন আজমেরী হক বাঁধন। ১ মিনিটের টিজারে প্রশংসা পাচ্ছেন এ অভিনেত্রী।

কপ ক্রিয়েশন ও বিঞ্জের যৌথ প্রযোজনায় নির্মিতব্য সিনেমাটিতে বাঁধনের সঙ্গে অভিনয় করেছেন পূজা এগনেজ ক্রুজ। চাঞ্চল্যকর এক হত্যাকাণ্ডের রহস্য ভেদ করার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘এশা মার্ডার: কর্মফল’। সহযোগী প্রযোজনা সংস্থা হিসেবে যুক্ত আছেন লিডস এন্টারটেইনমেন্ট। গত বছর জমকালো আয়োজনে সিনেমাটির নাম ঘোষণা ও লোগো উন্মোচন করা হয়েছিল। এরই মধ্যে প্রায় এর ৯৫ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে। তাই রোজার ঈদে সিনেমাটির মুক্তির কথা থাকলেও সেটি হচ্ছে না বলে জানান নির্মাতা। টিজারে জানানো হয়েছে আগামী ঈদুল আজহায় দেশ-বিদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘এশা মার্ডার: কর্মফল’। সিনেমাটি প্রসঙ্গে অভিনেত্রী আজমেরী হক বাঁধন বলেন, ‘এএসপি লিনা চরিত্রটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। তবে গল্পটা যেহেতু আমার দারুণ লেগেছে, তাই এ চ্যালেঞ্জ নিয়ে আমি নিজেকে প্রস্তুত করেছি। আমার বিশ্বাস দর্শকরা টিজারে সেটার কিছু প্রমাণ পেয়েছেন।’

পর্দায় পুলিশ হয়ে ওঠার গল্প নিয়ে বাঁধন বলেন, ‘পুলিশের চরিত্রে এর আগে অভিনয় করিনি। নিজেকে পুরোপুরি প্রস্তুত করতেই দেড়-দুই মাস এ প্রজেক্ট নিয়ে ব্যস্ত ছিলাম। যেহেতু এ সময় পুলিশের ট্রেনিং নেওয়া সম্ভব নয়, তাই চেষ্টা করেছি নারী পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলার। ঢাকা মেট্রোপলিটন পুলিশের দক্ষিণখান জোনের এসি রাকিবা ইয়াসমিনের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। আমার চরিত্রের সঙ্গে তার অনেক মিল আছে। অন্যান্য কর্মকর্তার সঙ্গেও কথা বলেছিলাম শুটিং শুরুর আগেই।’ সিনেমাটির লেখক ও পরিচালক সানী সানোয়ার বলেন, ‘এ টিজারে পুরো চলচ্চিত্রের একটি ক্ষুদ্র প্রতিবিম্ব তৈরির চেষ্টা করেছি, যা দেখে দর্শকরা সিদ্ধান্ত নিতে পারেন যে এশা মার্ডার তারা দেখবেন কি দেখবেন না। যদিও গান ও ট্রেলারসহ আরও কত কি এখনো বাকি।’ সিনেমায় আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, রওনক রিপন, ফারুক আহমেদ, শরীফ সিরাজ, নিবির আদনান নাহিদ, সৈয়দ এজাজ আহমেদ, হাসনাত রিপন, সুষমা সরকার, ইশিকা, নোভা, জশ প্রমুখ।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com