May 3, 2024, 11:41 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
১০ টাকায় টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী কলারোয়ায় তৃষ্ণার্তদের মাঝে শরবত ও পানি বিতরণ করলো ‘মানবতার কল্যাণে আমরা ফাউন্ডেশন’ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় সাবেক এমপি রবির পক্ষ থেকে শহরের জনগুরুত্বপূর্ণ স্থানে বিশুদ্ধ খাবার পানি বিতরণ সারাদেশে বজ্রপাতে প্রাণ গেল ১০ জনের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে সাতক্ষীরার তিন উপজেলায় প্রতিক বরাদ্দ কায়পুত্র সম্প্রদায়ের ভূমি সংক্রান্ত বিষয়ে এ্যাডভোকেসি সভা দেবহাটায় ১০ হাজার কেজি ক্যামিকেল মিশ্রিত আম জব্দ, জরিমানা আদায় সাতক্ষীরায় ইদুর মারতে নিজের ফাঁদে বিদ্যুৎপৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু মাটির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির মাথার খুলিসহ হাড়গোড় উদ্ধার, যুবক আটক
আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিল সম্পন্ন

আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিল সম্পন্ন

আগামী ২১ মে অনুষ্ঠিত হবে দ্বিতীয় দফায় সাতক্ষীরার আশাশুনি উপজেলা পরিষদের নির্বাচন। রোববার (২১ এপ্রিল) ছিল মনোনয়ন জমা দানের শেষ দিন। এ দিন পর্যন্ত চেয়ারম্যান পদে ৪ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী অনলাইনে মনোনয়ন জমাদানের কার্যক্রম সম্পন্ন করেছেন। এবারের নির্বাচনে বিএনপিসহ সমমনা দলগুলো অংশগ্রহণ না করায়, অংশগ্রহণকারী প্রার্থীর অধিকাংশই আওয়ামী লীগের নেতা। চেয়ারম্যান পদে নির্বাচন করতে মনোনয়ন জমা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ বি এম মোস্তাকিম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অ্যাড. শহিদুল ইসলাম পিন্টু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাজরা ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান এসএম শাহনেওয়াজ ডালিম, শিল্পপতি আলহাজ গাউসুল হোসেন রাজ।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান অসিম চক্রবর্তী, আশাশুনি প্রেস ক্লাবের সভাপতি জিএম আল ফারুক, উপজেলা কৃষক লীগের সভাপতি রাশেদ সারোয়ার শেলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আসমাউল হোসাইন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি সাহেব আলী মনোনয়ন দাখিল করেছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন মিলি, সাতক্ষীরা জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সীমা পারভীন, সাতক্ষীরা জেলা যুব মহিলা লীগের সদস্য ও বঙ্গবন্ধু সৈনিক লীগে মহিলাবিষয়ক সম্পাদিকা মেহেরুন্নেছা ও সদ্য সাবেক আশাশুনি সদর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য মারুফা খাতুন। আশাশুনি উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আলী সোহাল জুয়েল মনোনয়ন দাখিলের বিষয় বলেন, এবারের উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন দাখিলের শেষ তারিখ ছিল রোববার। সে পর্যন্ত আমরা অনলাইনের মাধ্যমে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জনের মনোনয়ন জমা পেয়েছি।

উল্লেখ্য, আগামী মঙ্গলবার (২৩ এপ্রিল) সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়ন দাখিল করা প্রার্থীদের প্রার্থিতা যাচাই-বাছাই অনুষ্ঠিত হবে ও আগামী ২ মে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে।


Leave a Reply

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com