May 3, 2024, 10:04 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
১০ টাকায় টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী কলারোয়ায় তৃষ্ণার্তদের মাঝে শরবত ও পানি বিতরণ করলো ‘মানবতার কল্যাণে আমরা ফাউন্ডেশন’ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় সাবেক এমপি রবির পক্ষ থেকে শহরের জনগুরুত্বপূর্ণ স্থানে বিশুদ্ধ খাবার পানি বিতরণ সারাদেশে বজ্রপাতে প্রাণ গেল ১০ জনের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে সাতক্ষীরার তিন উপজেলায় প্রতিক বরাদ্দ কায়পুত্র সম্প্রদায়ের ভূমি সংক্রান্ত বিষয়ে এ্যাডভোকেসি সভা দেবহাটায় ১০ হাজার কেজি ক্যামিকেল মিশ্রিত আম জব্দ, জরিমানা আদায় সাতক্ষীরায় ইদুর মারতে নিজের ফাঁদে বিদ্যুৎপৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু মাটির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির মাথার খুলিসহ হাড়গোড় উদ্ধার, যুবক আটক
ঈদে ভোমরা স্থলবন্দর বন্ধ থাকবে ৫ দিন

ঈদে ভোমরা স্থলবন্দর বন্ধ থাকবে ৫ দিন

মুসলমানদের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আগামী ১০ এপ্রিল থেকে টানা ৫ দিন সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে এ সময়ে ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন। ভোমরা সিঅ্যান্ডএফ এজেন্টের সাধারণ সম্পাদক মাকসুদ আলম খান এই তথ্য নিশ্চিত করে বলেন, আগামী ১০ এপ্রিল থেকে ১৩ই এপ্রিল পর্যন্ত ঈদের ছুটি। এছাড়া ১৪ এপ্রিল বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উপলক্ষে সরকারি ছুটি থাকায় এই পাঁচ দিন ভোমরা স্থলবন্দর দিয়ে সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। ভোমরা বন্দরের সঙ্গে সম্পৃক্ত বাংলাদেশ ও ভারতের ব্যবসায়ী নেতারা একত্রে এ সিদ্ধান্ত নিয়েছেন।

ভোমরা কাস্টমসের ডেপুটি কমিশনার এনামুল হক বলেন, পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উপলক্ষে আগামী ১০ এপ্রিল থেকে ১৪ এপ্রিল ৫ দিন ভোমরা বন্দরের আমদানি- রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। দু দেশের ব্যবসায় নেতারা আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন। ভোমরা ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজরিহা হোসাইন বলেন, পবিত্র ঈদুল ফিতর ও পহেলা বৈশাখ উপলক্ষে পাঁচদিন বন্দরের আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও এসময়ে পাসপোর্টধারী যাত্রীরা যথারীতি আসা-যাওয়া করতে পারবেন।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com