April 28, 2024, 11:45 am

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সাতক্ষীরা আলিপুর উপ নির্বাচনে জয় ছিনিয়ে নিতে ছাএলীগের কেন্দ্র দখলের লাঠির শোডাউন সাতক্ষীরায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে সাতক্ষীরার শিবনগরে প্রতিপক্ষের হামলায় গৃহবধূ মারাত্মক জখম, আহত – ২ আজও দেশের সর্বোচ্চ তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা দেবহাটায় দুটি রাস্তা কার্পেটিং ও এইচবিবি করণের উদ্বোধন কলারোয়ায় মন্দিরের সম্পত্তি আত্নসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ ‘রাজনগর ইয়াং ষ্টার’ এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী ও সম্মাননা স্মারক প্রদান সাতক্ষীরা জেলা সাহিত্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত
টাকা ও প্রাইভেটকারসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক

টাকা ও প্রাইভেটকারসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক

সাতক্ষীরার শ্যামনগর থেকে একটি কথিত সীমানা পিলার, নগদ ৩ লক্ষ ২৮ হাজার টাকা ও একটি হেরিয়র প্রাইভেটকারসহ প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১মার্চ) গভীর রাতে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের কুলতলা গ্রামের আব্দুল মজিদের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক আব্দুল মুজিদ পালিয়ে যেতে সক্ষম হয়। আটককৃতরা হলেন, বরগুনা জেলার বেতাগী গ্রামের সেলিম হায়দারের ছেলে আল আমিন, মাদারীপুর জেলার শ্রীনাখাদী গ্রামের আব্দুল লতিফ মাতুব্বরের ছেলে মনিরুজ্জামান মনির, একই জেলার লুন্দীপাড়া গ্রামের মৃত. আব্দুল কাদের মিয়ার ছেলে অহিদুর রহমান খোকন, নয়াকান্দি গ্রামের মৃত. বেল্লাল মাতুব্বরের ছেলে আব্দুর রহিম মাতুব্বর, সুনামগঞ্জ জেলার লালপুর ভাটিয়াপাড়া গ্রামের মৃত আব্দুল হাকিম সরকারের ছেলে মুজিবুর সরকার।

পুলিশ জানায়, উক্ত প্রতারক চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে সীমানা পিলার ক্রয় বিক্রির নামে দেশের বিভিন্ন স্থানে প্রতারনা করে আসছিল। একপর্যায়ে তারা শ্যামনগরেও প্রতারনা শুরু করেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের কুলতলা গ্রামের আব্দুল মজিদের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে একটি কথিত সীমানা পিলার প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করা হয়। পরে আটককৃতদের দেহ তল্লাশী করে নগদ ৩ লাখ ২৮ হাজার টাকা, একটি কথিত সীমানা পিলার ও একটি হেরিয়র প্রাইভেটকারসহ তাদের মোবাইল গুলো জব্দ করা হয়।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ৫ প্রতারক চক্রসহসহ মোট ৭ জনের বিরুদ্ধে প্রতারনার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িত বাকী দুই আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com